শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের কড়ইগড়া সীমান্তে ১০ লাখ টাকার ভারতীয় গরুর চালান আটক

সুনামগঞ্জের কড়ইগড়া সীমান্তে ১০ লাখ টাকার ভারতীয় গরুর চালান আটক

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের কড়ইগড়া সীমান্তে ১০ লাখ টাকা মুল্যের ভারতীয় একটি চোরাই গরুর চালান বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র টহল দল আটক করেছে। বিজিবির অভিযানে ওই চালানে থাকা ২০টি গরু জব্দ করা হয়। রবিবার মধ্যরাতে তাহিরপুরের বড়দল (উত্তর) ইউনিয়নের সীমান্তবর্তী কড়ইগড়া এলাকা থেকে ওই চালানটি জব্দ করা হয়।
সোমবার ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)’র সুনামগঞ্জের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, তাহিরপুরের টেকেরঘাট ও লাউড়েরগড় বিওপির বিজিবির যৌথ টহল দল এক অভিযানে রবিবার মধ্যরাতে পার্শ্ববর্তী চাঁনপুর বিওপির সীমান্তের ১২০২ মেইন পিলার থেকে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে কড়ইগড়া এলাকা থেকে ভারতীয় ছোট-বড় ২০টি গরু আটক করেছে।
ব্যাটালিয়নের তাহিরপুরের টেকেরঘাট বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার আনিসুর রহমান ও লাউড়েরগড় বিওপির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হাবিবুর রহমানের নেতৃত্বে প্রায় ১০ লাখ টাকা মুল্যের গরুর ওই চালানটি আটক করা হয়। ব্যাটালিয়ন অধিনায়ক আরো জানান, এসব গরু ভারত থেকে চোরাচালানের মাধ্যমে সংঘবদ্ধ চোরাচালানীচক্র চাঁনপুরের বারেকটিলা সীমান্তপথ ব্যবহার করে নিয়ে এসেছিলো।
সোমবার জব্দ তালিকা শেষে গরুগুলো কাষ্টমস ও সর্বসাধারনের উপস্থিতিতে নিলামের জন্য প্রতিয়াধীন রয়েছে বলেও জানান বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: