বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের ধর্মপাশায় সেলবরষ ইউনিয়নে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় সেলবরষ ইউনিয়নে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নানার বাড়িতে বেড়াতে  এসে  পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।
নিহত শিশুরা হলো উপজেলার জয়শ্রী ইউনিয়নের রড়ই গ্রামের হাবুল মিয়ার শিশু কন্যা রিয়ামনি (৭) ও তার ছোট বোন  খাদিজা বেগম (৫) শুক্রবার দুপুরে একই উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া গ্রামে তাদের নানার বাড়িতে গিয়ে বাড়ির সামনে জালধরা হাওরে  গোসল করতে গিয়ে পানিতে ডুবে এ দুঘটনাটি ঘটে।
নিহতদের পারিবারিক ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার রড়ই গ্রামের হাবুল মিয়ার স্ত্রী ময়না আক্তার তাঁর দুই কন্যা শিশু রিয়া মনি ও খাজিদাকে নিয়ে গত প্রায় ১ মাস আগে একই উপজেলার ভাটাপাড়া গ্রামে তাঁর বাবার বাড়িতে বেড়াতে আসেন। প্রতিদিনের ন্যায় আজ দুপুরে তাঁর দুই কন্যাশিশু রিয়া মনি ও খাদিজা তাদের নানার বাড়ির সামনে জালধরা নামক হাওরের পানিতে গোসল করতে গিয়ে পানির নেিচে তলিয়ে গিয়েই তাদের মৃত্যু হয়।
পরে স্থানীয়রা লোকজন দেখতে পেয়ে ঘটনাস্থলে জাল ফেলে অনেক চেষ্টার পর  নিখোঁজ হওয়া দুই বোনকে পানি থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাদেরকে  মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে উপজেলার সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: