শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের পণাতীর্থে যাওয়ার পথে অটোরিক্সার ধাক্কায় হতাহত ৪

সুনামগঞ্জের পণাতীর্থে যাওয়ার পথে অটোরিক্সার ধাক্কায় হতাহত ৪

Amar surma logo

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিপুর উপজেলার যাদুকাটা নদীতে হিন্দু সম্প্রদায়ের পণাতীর্থে পূন্য¯œান করতে যাওয়ার পেছন থেকে একটি অটোরিক্সার ধাক্কায় পথে সাধন সরকার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং অপর আরো তিনজন পূর্ণার্থী গুরুতর আহত হয়েছেন। নিহত সাধন সরকার জেলার মধ্যনগর থানার রাঙ্গামাটিয়া গ্রামের জগদীস সরকারের ছেলে। নিহতের ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে। আহতরা হলেন একই এলাকার রতিশ দাস (৫৫) তার স্ত্রী নমিতা দাস (৩৫) কন্যা নদী দাস (৯)। আহতদেরকে স্থানীয় বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মঙ্গলবার দুপুর আড়াইটায় জেলার তাহিপুরের সুন্দরপাহাড়ী এলাকায় অটোরিক্সা যোগে যাওয়ার পথে পিছন থেকে আসা অপর একটি অটোরিক্সার ধাক্কায় তিনি মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে রাস্তায় তার মৃত্যু হয়। বিশ্বম্ভরপুর থানার এসআই পবিত্র কুমার সিনহা ময়না তদন্ত সম্পন্ন করেন।
এদিকে একই ঘটনায় একই রাঙ্গামাটিয়া গ্রামের আরো ৩ জন আহত হয়েছেন। এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর জানান, ময়না তদন্ত শেষে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সাধন সরকার মধ্যনগর থানার রাঙ্গামাটিয়া গ্রামের জগদীস সরকারের ছেলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: