শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী সাফির মৃত্যু

সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী সাফির মৃত্যু

http://amarsurma.com/wp-content/uploads/2019/01/FB_IMG_15470550188050944.jpg

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জে প্রবীণ সাংবাদিক, সুনামঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন-এর উপদেষ্টা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি ইন্তেকাল করেছেন(ইন্না…রাজিউন)। বুধবার রাত সাড়ে ১০টায় রাজধানী ঢাকার বিআরবি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।
সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিলাল আহমদ জানান, কামরুজ্জামান চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনীরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। মঙ্গলবার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সুনামগঞ্জ থেকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। ওই দিন ঢাকায় তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই প্রবীণ সাংবাদিক না ফেরার দেশে চলে যান।
মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়ে, ভাইসহ অসংখ্য আতীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার এক ছেলে যুক্তরাষ্ট্রে, এক ছেলে ও একমাত্র মেয়ে যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করেন।

কামরুজ্জাম সাফি সুনামগঞ্জ প্রেসক্লাবের ৪ বারের সভাপতি। স্বাধীনতা উত্তর সুনামগঞ্জের জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা সুনামগঞ্জ বার্তাসহ একাধিক পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন।
এদিকে প্রবীন সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর মৃত্যুতে সুনামগঞ্জের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। রাতেই তার শহরের উকিলপাড়াস্থ বাস ভবনে ভীড় জমান শহরের নানা শ্রেণিপেশার মানুষ।
কামরুজ্জামান চৌধুরী পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাতেই তার মরদেহ নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জের পথে রওনা হবেন স্বজনরা। পরে দাফন ও জানাজা নামাজের সময় নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: