শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের সুনাম রয়ছে: জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ

সুনামগঞ্জের সুনাম রয়ছে: জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, ষ্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ বলেছেন সুনামগঞ্জ ভাটি এলাকা হলেও শ্রদ্ধার সাথে স্বরণ করতে হয় এই জেলায় জন্ম গ্রহণ করেছেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আলহাজ্ব আব্দুস সামাদ আযাদ, সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত জন্মগ্রহন করেছেন, প্রতিমন্ত্রী এম এ মান্নান স্যার, পিএসসির চেয়ারম্যান ডঃ সাদিক স্যার, দেলোয়ার বখত স্যার, সচিব- মর্তুজা স্যার, অতিরিক্ত সচিব- মাসুক স্যারসহ আরও অনেকই।

তিনি বলেন, আমরা যারা যে যেখানে থাকিনা কেন? লক্ষ্য থাকতে হবে উন্নয়ন। আমাদের কাছে গাইডলাইন দেয়া আছে, এলাকার লোকজন কি চায়, সে বিষয়টি খেয়াল করতে হবে, প্রাধান্য দিতে হবে। আমাদের সামারি আছে কেউ পিছিয়ে থাকবেনা, আমাদের পিছিয়ে পড়া সমাজকে এগিয়ে নিতে হবে।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বাড়ী একটি খামার প্রকল্প চালু করেছেন পিছিয়ে পড়া সমাজের জন্য, তাই ওরা সুবিধা ভোগ করছেন। তিনি আরও বলেন, নিরাপদ সড়কের ক্ষত্রে আপনারা যে যে স্থানে রয়েছেন সে স্থান থেকে সচেতন হতে হবে। হাইওয়ে যারা রয়েছেন তাদেরকে প্রশিক্ষন নিতে হবে। ভিশন ২০২১, এসডিজি ২০৩০ ও নিরাপদ সড়ক বিষয়ক মতবিনিময় সভায় আমরা সবাই মিলে মিশে কাজ করলে উন্নতি লাভ করতে পারব এবং সুনামগঞ্জের সুনাম বয়ে আনব তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সোমবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার শান্তিগঞ্জ বাজার এফআইভিডিবি মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহ এর সভাপতিত্বে, রতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগম, ওসি (তদন্ত) মোঃআতিকুর রহমান, ওসি (ট্রাফিক) রমজান আলী মিয়া, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার আতাউর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সহ সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক আতাউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, অর্থ অ পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এম এম মান্নান এমপির ব্যক্তিগত সকারী হাসনাত হোসেন, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম,জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমদ, আব্দুল মজিদ কলেজের প্রভাষক ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ নুর হোসেন, জয়কলস উজানীগাও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচিন্দ চন্দ্র সরকার, উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও গাজীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিব রায় প্রমূখ। সভার কাজ হাফিজ শাকির আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: