বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ৩৪ জনের নাম জমা দিল আ.লীগ

সুনামগঞ্জের ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ৩৪ জনের নাম জমা দিল আ.লীগ

amarsurma.com
ভোটে ১৮ দিন প্রচারযুদ্ধ: যা যা করতে মানা, ভঙ্গ হলে যে শাস্তি

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের ১০ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৩৪ জনের নামের তালিকা চূড়ান্ত করেছে জেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার রাত ৮টার মধ্যে এই তালিকা কেন্দ্রীয় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের ধানমন্ডির কার্যালয়ে জমা দেবার কথা।
দলীয় একাধিক সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ সদর উপজেলায় প্রস্তাবিত চেয়ারম্যান প্রার্থীর তালিকায় ৪ জনের নাম নির্ধারণ করা হয়েছে। এরা হলেন পর্যায়ক্রমে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, যুগ্মআহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট মনিষ কান্তি দে মিন্টু।
দক্ষিণ সুনামগঞ্জে নির্ধারণ হয়েছে ৫ জনের নাম। এরা হলেন পর্যায়ক্রমে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, সাবেক ইউপি চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল আলম নিক্কু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ।
দিরাই উপজেলা আওয়ামী লীগে ৩ জনের নাম নির্ধারণ করা হয়েছে। এরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাবেক সভাপতি আলতাব উদ্দিন ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার।
শাল্লা উপজেলায় নির্ধারণ করা হয়েছে ২ জনের নাম। এরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলআমিন চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবনী মোহন দাস।
তাহিরপুর উপজেলায় নির্ধারণ করা হয়েছে ৩ জনের নাম। এরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন খাঁন, সহসভাপতি আলকাছ উদ্দিন খন্দকার ও সাধারণ সম্পাদক অমল কর।
জামালগঞ্জ উপজেলায় নির্ধারণ করা হয়েছে ২ জনের নাম। এরা হলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম।
ধর্মপাশা উপজেলায় নির্ধারণ করা হয়েছে ৪ জনের নাম। এরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বিলকিস, সহ-সভাপতি আলমগীর কবির, উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রুখন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শামীম আহমদ মুরাদ।
বিশ্বম্ভরপুর উপজেলায় নির্ধারণ করা হয়েছে ৩ জনের নাম। এরা হলেন দিলীপ কুমার বর্মণ, দলীয় নেতা আবুল কালাম ও যুবলীগ নেতা নূরে আলম সিদ্দিক।
দোয়ারাবাজার উপজেলায় নির্ধারণ করা হয়েছে ৩ জনের নাম। এরা হলেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিছ আলী বীরপ্রতীক, দলীয় নেতা ফরিদ আহমদ তারেক ও অ্যাডভোকেট আবুল আজাদ রুমান।
ছাতক উপজেলায় নির্ধারণ করা হয়েছে ৫ জনের নাম। এরা হলেন দলীয় নেতা ফজলুর রহমান, আওলাদ আলী রেজা, আব্দুল ওয়াহিদ মজনু, দেওয়ান আব্দুল খালিক রেজা ও রফিকুল ইসলাম কিরণ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন,‘ রাত ৮ টায় কেন্দ্রীয় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে তালিকা জমা দেওয়া হবে। তালিকা ছোট করা খুবই কঠিন। এরপরও চেষ্টা করেছি, সকল পক্ষকে সমন্বয় করে জনপ্রিয় প্রার্থীর নাম তালিকায় রাখতে। প্রার্থী চূড়ান্ত করবেন কেন্দ্রীয় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: