শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে আহত ব্যবসায়ী আব্দুর রউফ নিহত, আটক ২

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের ব্রা¤œণগাঁওয়ে বসত বাড়ির জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ১১ জনের মধ্যে গুরুত্বর আহত ব্যবসায়ি মো আব্দুর রউফ (৫০) সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় শুক্রবার সকালে সুনামগঞ্জ সদর থানার এস আই ইমতিয়াজ আহমেদ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য ঘঁটনাস্থল থেকে তিনজনকে সন্দেহ জনক অবস্থায় আটক করেন। প্রাথমিক জিঞ্জাসাবাদ শেষে আটককৃত মুক্তার আলী ও শফিক মিয়াকে ছেড়ে দেওয়া হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আহত রহিম মিয়া ওরফে কালা মিয়া ঘঁটনায় জড়িত ১৩ জনকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রবিবার বিকেলে এস আই ইমতিয়াজ আহমেদ সোনাফর আলীর ছেলে আব্দুল ওয়াদুদ (৩৮)-কে তার নিজ বসত বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদিকে নিহত আব্দুর রউফ এর মৃত দেহ সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে তাদের গ্রামের গন কবরস্থানে দাফন করা হবে। এ ব্যাপারে আব্দুর রউফ এর পরিবারের লোকজন জানান, আমার বাবার হত্যা কারীদের ফাসিঁ চাই।
এ ব্যাপারে সদর মডেল থানার (ওসি) শহীদুল্লাহ খান, আব্দুর রউফ নিহতের খবর স্বীকার করে বলেন, হত্যা কারীদের গ্রেফতার করার জন্য স্পেশাল অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: