বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে কিশোরীকে অপহরণের দায়ে দুই যুবকের ১৪ বছরের দ-

amarsurma.com

আমার সুরমা ডটকম:
জোর করে বিয়ে করার উদ্দেশ্যে কিশোরীকে অপহরণ মামলায় দুই যুবককে ১৪ বছর করে সশ্রম কারাদ- দিয়েছেন সুনামগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালত। মঙ্গলবার সুনামগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিজ্ঞ বিচারক মো. জাকির হোসেন এই রায় দেন।
সাজাপ্রাপ্তরা হলেন জেলার ধর্মপাশা উপজেলার চকিয়াচাপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে আপন মিয়া (২৮) ও একই গ্রামের বাদুর আলীর ছেলে মাসুদ মিয়া (৪০)। সাজাপ্রাপ্তদের একইসাথে ২০ হাজার টাকা করে অর্থদ- করা হয়েছে। অভিযোগ প্রমাণিত না হওয়ায় একই রায়ে আদালত মামলা থেকে বেকসুর খালাস দিয়েছেন একই গ্রামের আবদুস সাত্তারের ছেলে উজ্জ্বল মিয়া (৪০) ও লেদন মিয়ার ছেলে মুসলিম মিয়া (৫০)।
আদালত সুত্র জানায়, ২০১৬ সালের ১৬ মার্চ ধর্মপাশার চকিয়াচাপুর গ্রামের আপন মিয়া তার সহযোগিদের নিয়ে একই গ্রামের ১৪ বছর বয়সী এক কিশোরীকে জোর করে বিয়ে করতে অপহরণ করে। ঘটনার ১১ দিন পর ২৭ মার্চ ওই কিশোরী নিজে বাদী হয়ে আপন মিয়াসহ ৪ জনকে আসামী করে ধর্মপাশা থানায় মামলা দায়ের করে।
পুলিশ আপন মিয়া ও মাসুদ মিয়াকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত দীর্ঘ শুনানী শেষে ওই রায় প্রদান করেন। রায় প্রদানকালে আসামী আপন মিয়া আদালতে উপস্থিত ছিলেন। সাজাপ্রাপ্ত মাসুদ মিয়া জামিনে থাকায় রায় প্রদানকালে তিনি আদালতে উপস্থিত ছিলেন না। মামলা থেকে বেকসুর খালাস পাওয়া দুই আসামী জামিনে রয়েছেন।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি (নারী শিশু) অ্যাডভোকেট নান্টু রায় ও আসামীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট বোরহান উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: