শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে খেলাফত মজলিসের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

সুনামগঞ্জে খেলাফত মজলিসের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ:

বাংলাদেশ খেলাফত মজলিস এর উদ্যোগে, যুক্ত রাজ্য শাখার অর্থায়নে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর, সুনামগঞ্জ সদর, ছাতক, দোয়ারা বাজার, দিরাই ও শাল্লা উপজেলায় বন্যা ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহ¯পতিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ জয়কলস ইউনিয়নের বিবাহ ও তালাক রেজিস্টার এন্ড কাজী অফিস কার্যালয়ে অর্থ বিতরণ (ত্রাণ বিতরণ) পূর্ববর্তী আলোচনা সভায় সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের প্রচার স¤পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ খেলাফত মজলিসের সভাপতি মাওলানা কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও উপজেলা খেলাফত মজলিসের সাধারণ স¤পাদক মাওলানা ছমির উদ্দিন সালেহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির নায়বে আমির মাওলানা রেজাউল করিম জালালী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা স¤পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, কেন্দ্রীয় নেতা মাওলানা আব্দুল আজিজ, কেন্দ্রীয় ছাত্র মজলিসের সাধারণ স¤পাদক মাওলানা ওবায়দুর রহমান, সিলেট মহানগর খেলাফত মজলিসের সাধারণ স¤পাদক মাওলানা এমরান আলম, সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি অধ্যক্ষ মাওলানা নূর উদ্দিন, সহ-সভাপতি মাওলানা ওয়ারিছ উদ্দিন, সাধারণ স¤পাদক মাওলানা এসএম সাহিদ আহমদ, সিনিয়র যুগ্ম সাধারণ স¤পাদক মাওলানা ডাক্তার আতাউর রহমান, যুগ্ম সাধারণ স¤পাদক মাওলানা রমিজ উদ্দিন, অফিস স¤পাদক মাওলানা কবির আহমদ।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস ছাতক উপজেলা শাখার যুগ্ম সাধারণ স¤পাদক মাওলানা মুহিবুর রহমান, জগন্নাথপুর উপজেলা শাখার সাধারণ স¤পাদক মাওলানা সাইফুর রহমান সাজোয়ার প্রমুুুুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, সাম্প্রতি আমাদের পার্শবর্তী দেশ কাশ্মীরের মুসলামানের উপর মুদী সরকার যে অমানুষিক তান্ডব চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বক্তারা আরও বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস এদেশের গণ মানুষের সংগঠন। এই সংগঠনের আদর্শকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। খেলাফত মজলিসের কার্যকারিতা আরও বৃদ্ধি করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: