শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে জমালগঞ্জে বন্যাত্বদের মাঝে ত্রাণ বিতরণ করেন সুব্রত সামন্ত সরকার

সুনামগঞ্জে জমালগঞ্জে বন্যাত্বদের মাঝে ত্রাণ বিতরণ করেন সুব্রত সামন্ত সরকার

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নে মোট ২৫টি গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বেহেলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সুব্রত সামন্ত সরকার বন্যাত্বদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
শনিবার দিনব্যাপী বেহেলী ইউনিয়নের ইনাতনগর, আরশিনগর, গুচ্ছগ্রাম, হরিনাকান্দি, আসানপুর, মাহমুদপুর, জতিন্দ্রপুর, ইসলামপুর, রহমতপুরসহ ২৫টি গ্রামে ত্রাণ সাসগ্রী বিতরণ করা হয়েছে।
চিড়া, মুড়ি, দুধ, সেমাই, নুডুস, চিনিসহ প্রায় ১৫শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সুব্রত সামন্ত নিজ অর্থায়নে অসহায় নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হিরা মানিক, এমরুল কায়েশ, রেজাউল মিয়া, রফিকুল ইসলাম, ইমরান আহমেদ, জুয়েল মিয়া, বরুন তালুকদারসহ বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সুব্রত সামন্ত সরকার বলেন, আমাদের সুনামগঞ্জের হাওরে তিন ধাপে বন্যা হয়েছে। আমি চেষ্টা করেছি বেহেলী ইউনিয়নের সকলেকে ত্রাণ সামগ্রী দেওয়া জন্য। ২৫টি গ্রামে ১৫ শত নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। যারা সমাজের ভিত্তমাণ আছে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: