বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় উম্মুক্ত লটারি উদ্বোধন করেন এমপি রতন

সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় উম্মুক্ত লটারি উদ্বোধন করেন এমপি রতন

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের লক্ষ্যে চলতি বোরো ২০২০ মৌসুমে সরাসরি কৃষকদের নিকট থেকে ধান সংগ্রহের লক্ষ্যে কৃষক নির্বাচনের জন্য জন্য উন্মুক্ত লটারির উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
বুধবার সকাল ১১ ঘটিকায় তাহিরপুর উপজেলার পাবলিক লাইব্রেরীতে উম্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এতে সভাপতিত্ব করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, কৃষি কর্মকর্তা হাসানুদ দৌল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান, আওয়ামী লীগের সাবেক সভাপতি সুবান আখঞ্জী, খাদ্য গুদাম কর্মকর্তা মফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বিএম মশফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুষার প্রমুখ।
এমপি রতন বলেন, লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। এতে স্বচ্ছতা ফিরে পাবে। বোর ফসলী কৃষকের ধান কাটার জন্য উপজেলা প্রশাসন, আইন শৃংখলা বাহিনী, কৃষি অফিসসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহযোগিতা করেছেন। বেআইনীভাবে ধান ক্রয় করার সিন্ডিকেট গুলোকে প্রতিহিত করতে হবে। আগামীকাল বৃহস্পতিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হবে। আমরা হাওরের বিভিন্ন সমস্যা তুলে ধরতে চেষ্টা করব ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: