মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে দিরাইর চরনারচর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষনা

সুনামগঞ্জে দিরাইর চরনারচর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষনা

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।
বুধবার দুপুর ২টায় পরিষদের হলরুমে এককোটি ২৫ লাখ ৫১ হাজার ১২৮ টাকার এ বাজেট ঘোষনা করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১২ লাখ ২ হাজার ১১৭ টাকা, ব্যয় ধরা হয়েছে ১১ লাখ ৯ হাজার ৭৩৮ টাকা এবং উর্দ্বৃত্ত রাখা হয়েছে ৯২ হাজার ৩৮১ টাকা এবং বাকি টাকাগুলো উন্নয়ন খাতে আয় ও ব্যয় করা হবে।
এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারের সভাপতিত্বে ও ইউপি সচিব অসিত বরণ দাসের সঞ্চালনায় উন্মুক্ত বাজেট আলোচনায় বক্তব্য রাখেন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়কুমার বৈষ্ণব, সাবেক ইউপি চেয়ারম্যান রতি কান্ত দাস, সাবেক চেয়ারম্যান জগদীস সামন্ত, সমাজকর্মী মোঃ আজিজুল হক, শাহীন তালুকদার, ইউপি সদস্য চন্দন তালুকদার, প্রদীপ ভৌমিক, রুপক চৌধুরী, সত্যবান বৈষ্ণব, চিত্তরঞ্জন সূত্রধর, দিপ্তী রানী দাস, নাসিমা বেগম, মহিলা ইউপি সদস্যা মমতাজ বেগম, শিক্ষত মুকুল চন্দ্র দাস, শিক্ষক প্রবীর রায়, শিক্ষক সজ্ঞিত তালুকদার ও এনজিও প্রতিনিধি সুকুমার তালুকদার প্রমুখ।
ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, দেশে সাধারন মানুষের মাথাপিছু আয় বেড়েছে বলেই সাধারন মানুষের আয় ব্যয়ের সাথে সংগতি রেখেই বাজেট বৃদ্ধি করেই প্রণয়ত করতে হয়েছে। তাই এবারের এই বাজেট বাস্তবায়নে পরিষদের সকল সদস্য ও সদস্যাদের সমন্নয়ের মাধ্যমে কাজ করলে এই ইউনিয়নের জনগণ উপকৃত হবেন। আমি চাই ইউনিয়নের উন্নয়নে প্রতিটি জনগনের সরাসরি অংশগ্রহন ও সহযোগিতা আমাদেরকে আরো বেশী করে উৎসাহিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: