মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে ধর্মপাশায় মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জে ধর্মপাশায় মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের ধর্মপাশায় প্রখ্যাত ফুটবল খেলোয়ার মহসিন মিয়ার নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্টিত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলা বাদশাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এলাকাবাসী ব্যানারে এ মানববন্ধন অয়োজন করা হয়।

মানববন্ধনে নারী পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবীসহ শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ইয়াসমিন আক্তার, সুনামগঞ্জ জেলা কৃষক সংগ্রাম সমিতির সাধারন সম্পাদক খাইরুল বশর ঠাকুর খান, বাদশাগঞ্জ বণিক সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ফুটবল খেলোয়ার ডা. আমিরুল ইসলাম, ডা. শাকিন শাহ প্রমুখ।
বক্তারা বলেন, মহসিন মিয়াকে ফাঁসানোর উদ্দেশ্যে নিয়ে তাকে এই মিথ্যা মামলায় জড়িয়েছে-মহসিন মিয়ার নিঃশর্ত মুক্তিসহ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। পাশাপাশি সঠিক তদন্তের মাধ্যমে তা খুঁজে বের করার জন্য সরকার ও প্রশাসনের কাছে জোর দাবিও জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: