বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে বাঁধের কাজ ২৮ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে: জেলা প্রশাসক আব্দুল আহাদ

সুনামগঞ্জে বাঁধের কাজ ২৮ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে: জেলা প্রশাসক আব্দুল আহাদ

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেছেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় কাজে এখন পর্যন্ত ৪০ ভাগ সম্পন্ন হয়েছে। তবে এখানে কিছু টেকনিক্যাল সমস্যা ছিল, আমি প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজনকে দিকনির্দেশনা দিয়েছি, এবং মাঠে থেকে সবাইকে সতর্ক করেছি। তবে ২৮ ফেব্রুয়ারির মধ্যে সকল কাজ সম্পন্ন করা হবে। তিনি আরও বলেন, যাদের কাজের মধ্যে গাফিলতি থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না।
সোমবার সকালে সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন হাওরে ৪০টি হাওর রক্ষা বাঁধের প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে ফসল রক্ষা বাঁধ সঠিক সময়ে সম্পন্ন করার লক্ষে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হারুন অর রশীদ, সুনামগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবু সিদ্দিকুর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশলার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসিফ আল জিনাত, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী, বাংলাদেশ টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাড. আইনুল ইসলাম বাবলু, সুনামগঞ্জ পাউবোর নির্বাহী প্রকৌশলী খুশি মোহন সরকার, পাউবো উপ-সহকারী প্রকৌশলী ফারুক আল মামুন।
সভায় আরও বক্তব্য রাখেন দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, পশিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসকাব সভাপতি ও উপজেলা পাউবো কমিটির সদস্য কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি আবুল হাসান ও সাইদুল ইসলাম প্রমূখ।
পরে দুপর ২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৪০টি প্রকল্পের কাজ জেলা প্রশাসকের নেতৃত্বে গঠিত ৪টি পর্যবেক্ষণ দল প্রকল্প এলাকা পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: