শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে সিভিল সার্জন অফিসের উদ্যোগে শহরে লিফলেট বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুভাব থেকে সাধারন মানুষকে সচেতন করতে সুনামগঞ্জ সিভিল সার্জন অফিসের উদ্যোগে শহরে লিফলেট বিতরণ করা হয়েছে।
আজ সোমবার সকাল সাড়ে ১১টায় সিভিল সাজর্ন ডাঃ মোঃ শামস উদ্দিনের নেতৃত্বে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকা থেকে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ডাঃ মোঃ খালিদ বিন লুৎফুর, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ আশরাফুল হক, আর এমও ডাঃ রফিকুল ইসলাম, মেডিকেল অফিসার সজীব কবির ভূইয়া, সুনামগঞ্জ পরিবার করিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ আব্দুল মোমেন, সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মোঃ ওমর ফারুকসহ সদ্য নিয়োগপ্রাপ্ত সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকতাবৃন্দরা।
সিভিল সার্জন ডাঃ মোঃ সামছুদ্দিন সাংবাদিকদের জানান, প্রবাসী অধ্যাষিত এলাকা হিসেবে সুনামগঞ্জ সদর, জগন্নাথপুর, ছাতক, দিরাই এলাকার অনেক লোকজজন বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করছেন। কিন্তু করোনা ভাইরাসের প্রভাব বিশ্বে প্রকোপ আকার ধারন করায় অনেক বিদেশীরা দেশে ফিরতে শুরু করেছেন। ফলে সাধারন জনগনের মধ্যে একটি আতংঙ্ক কাজ করলেও সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে ইটালিসহ বিভিন্ন দেশ থেকে আগত ২৯৭ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তিনি বলেন, এই ভাইরাস থেকে জনসাধারনকে সচেতন করতেই লিফলেট বিতরণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: