বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে হাওর বাচাও আন্দোলনের নেতা আজাদ মিয়া হত্যাকান্ডের খুনী শ্রাবণ গ্রেফতার

সুনামগঞ্জে হাওর বাচাও আন্দোলনের নেতা আজাদ মিয়া হত্যাকান্ডের খুনী শ্রাবণ গ্রেফতার

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
হাওর বাচাও সুনামগঞ্জ বাচাও সদর উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আজাদ মিয়া হত্যাকান্ডের ভাড়াটিয়া খুনী শ্রাবনুজ্জামান শ্রাবণকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। সে সুনামগঞ্জ পৌর শহরের দক্ষিণ আরফিননগর এলাকার মৃত মখলিছুর রহমান মখলিছের ছেলে।

বুধবার ভোররাতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহর নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণ আরফিননগর এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের আলামতসহ তাকে গ্রেফতার করা হয়। নিহত আজাদ মিয়া মোল্লাপাড়া ইউনিয়নের জলালপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।
গ্রেফতারের বিষয়ে বুধবার দুপুর ১টায় সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতারকৃত আসামীর উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান। তিনি জানান, যে কেহই অপরাধ করলে সে আইন শৃংখলা বাহিনীর চোখ পাকি দিয়ে বাচতে পারবে না। তিনি বলেন, গত এক সপ্তাহে সুনামগঞ্জে যে তিনটি হত্যাকান্ডের অনাকাংঙ্খিত ঘটনা সংগঠিত হয়েছে তা ব্যক্তিগত আক্রোশ তেকেই মূলত হয়েছে। তবে পুলিশ ইতিমধ্যে বেশ কয়েকজন চিহিৃত খুনীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছেন এবং বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর বলেও জানান এজন্য সংবাদকর্মীদের সহযোগিতা চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার টু মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেক, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ, ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামুন, ডিবি ওসি কাজি মোক্তাদির হোসেন চৌধুরী, ওসি অপারেশন আহমেদ মঞ্জুর মুরশেদ ও টি আইও মোঃ সামছুল আলম প্রমুখ।
এ ব্যাপারে সদর মডেল থানার আফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ খুনী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ১০ হাজার টাকার বিনিময়ে এই গ্রেফতারকৃত ভাড়াটিয়া আসামী শ্রাবনুজ্জামান শ্রাবণ হাওর বাচাও নেতা আজাদ মিয়াকে গত ১৪ই মার্চ সন্ধ্যায় শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় লোহার রড দিয়ে বেদড়ক পিঠিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়, তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঐ রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। তিনি গত ১৭ই মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নিহতের বড়ভাই মোঃ আজিজ মিয়া গত ১৮ই মার্চ মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান নুরুল হকসহ ১২ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করনে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত তিনজন আসামকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: