শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ জেলার মানুষজন ধৈর্য্যশীল বলেই প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করে ঠিকে আছেন: বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ ফাজিম

সুনামগঞ্জ জেলার মানুষজন ধৈর্য্যশীল বলেই প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করে ঠিকে আছেন: বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ ফাজিম

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ:
ফেডারেশন অব বাংলাদেশ(এফবিসিসিআই) এর প্রেসিডেন্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র শেখ ফজলে ফাহিম বলেছেন,বাংলাদেশের মধ্যে শিল্প সাহিত্য ও সংস্কৃতিতে অপার সম্ভাবনাময় জেলা সুনামগঞ্জের মানুষজন অত্যন্ত ধৈর্য্যশীল বলেই প্রাকৃতিক দূর্যোগ বন্যা মোকাবেলা করে ঠিকে আছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদিও তিনি এখন রাষ্ট্রীয় সফরে বিদেশে অবস্থান করলেও বন্যায় ক্ষতিগ্রস্থ ভানবাসী মানুষদের খাদ্য সহায়তা, তাদের ক্ষতিগ্রস্থ ঘরগুলো মেরামতসহ সার্বিক বিষয়গুলো নিয়ে প্রতিনিয়ত খোজঁ খবর নিচ্ছে এবং সরকারের উচ্চমহলে নির্দেশ প্রদান করে যাচ্ছেন। এই সরকার হাওরবান্ধব উল্লেখ করে তিনি বলেন হাওরবাসীর অবকাঠামো শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান,চিকিৎসাসেবাসহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন শিল্প বিকাশে এফবিসিসিআই জেলার তাহিরপুর উপজেলায় পর্যটন এলাকায় উন্নতমানের হোটেল রেস্টুরেন্টসহ অবকাঠামো উন্নয়নে আগামীতে ব্যাপক পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।
তিনি আজ বুধবার দুপুর ২টায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি(এফ বিসিসিআই) এর আয়োজনে ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারাং ইউনিয়নের লালপুর বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক অসহায় ও গরীর ভানবাসী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরনের পূর্বে এক সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম এসব কথা বলেন। পরে তিনি ভানবাসী মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সুনামগঞ্জ চেস্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহামদ,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান,এফবিসিসিআই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তাকিন আশরাফ। এছাড়া ও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী,এফবিসিসিআই এর পরিচালক সজীব রঞ্জন দাস,সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু শংকর চন্দ্র দাস,মানব বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,তাহিরপুর কয়লা আমাদনী কারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অমল কর,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমেদ,  পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,গৌরারং ইউপি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া,যুবলীগ নেতা পাভেল আহমদ সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: