বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
আগামী ২৯ সেপ্টেম্বর সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সম্মেলল সফলের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির আয়োজনে সুনামগঞ্জ শহরের লতিফা কমিউনিটি সেন্টারের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির সভাপতি কাজী মাওলানা অধ্যক্ষ মইনুল ইসলাম পারভেজের সভাপতিত্বে ও বিভাগীয় যুগ্মসাধারণ সম্পাদক ও জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কাজী সমিতির সহসভাপতি ও মৌলভীবাজার কাজী সমিতির সভাপতি কাজী মাওলানা সিরাজুল ইসলাম চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল জলিল খান, বিভাগীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম, আইন বিষয়ক সম্পাদক এডভেকোটে কাজী মইন উদ্দিন, অর্থ সম্পাদক কাজী মাওলানা খলিলুর রহমান, সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির কাজী নুরুল হক নোমান, সহসভাপতি কাজী মাওলানা তাজুল ইসলাম আলফাজ, কাজী মাওলানা ছালেহ আহমদ, সদস্য কাজী মাওলানা আব্দুল মুকিত, বিশ^ম্ভরপুর উপজেলা কাজী সমিতির সভাপতি সিদ্দিকুর রহমান, দোয়ারাবাজার কাজী সমিতির কাজী ওজিউদ্দিন, ছাতক উপজেলা কাজী সমিতির কাজী মনসুর আহমদ, দিরাই উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী আবুনুর মোহাম্মদ নুরুল আজিজ চৌধুরী, জামালগঞ্জ উপজেলা সমিতির কাজী হাদিউজ্জামান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী আইয়ূব আলী, জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির উপদেষ্ঠা আলহাজ¦ কাজী শাহেদ আলী, জেলা দ্বীনি সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আলী নুর প্রমুখ।
কাজী সমিতির নেতৃবৃন্দরা বলেন, কাজীরা বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন সময় কাজীদের হয়রানি বন্ধ করার দাবী জানান। প্রাপ্তবয়স্ক কিশোরীদের জন্মনিবন্ধন যাচাই বাছাই করে বিবাহ পড়ানোর জন্য উপস্থিত কাজীদের প্রতি আহবান জানান। যেন কোনভাবেই অপ্রাপ্ত বয়স্ক শিশুদের প্রাপ্ত বলে বিবাহ কার্য সম্পন্ন করা না হয় সেদিকে খেয়াল রাখার আহবান জানান। তারা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার সাথে তাল মিলিয়ে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সকল কাজীরা তাদের স্ব স্ব অবস্থানে থেকে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার ও অঙ্গীকার ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: