বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ  জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ  জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:

সুনামগঞ্জ  জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনের হলরুমে  ইফতার দোয়া মাহফিল উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান।

বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ ও সিলেট আসনের মহিলা সংসদ সদস্য এড. শামীমা শাহারিয়ার, জেলা ও দায়রা জজ  মোঃ ওয়াহিদুজ্জামান সিকদার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবীর ইমন, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান বলেন, পবিত্র রমজান মাস বরকতের মাস। এই মাসে প্রতিটি ধর্মপ্রাণ মুসলমান যদি এই দেশটিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতা করেন, তাহলে খুব দ্রুত সময়ের মধ্যে বিশ্ব বাংলদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, এই সরকার আগামী পাঁচ বছরে গ্রামকে শহরে রুপান্তরিত করার যে পরিকল্পনা গ্রহন করে চলেছে, এতে এই সরকারের সকল কর্মকান্ডে দেশের সাধারন মানুষের সমর্থন অব্যাহত থাকলে নিশ্চয়ই দেশের প্রতিটি মানুষ সুখী ও শান্তিপূর্ণভাবে বসবাসের সুযোগ পাবে।

পরিশেষে দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশে মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: