শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:

সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটা থেকে শুরু হয়ে একটানা তিনটা পর্যন্ত ৩৩ জন ভোটারের মধ্যে ৩২ জন লবজান চৌধুরী বালিক উচ্চ বিদ্যালয়ে ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে মোঃ ইনছান মিঞা, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে আবু নূর মোঃ নুরুল আজিজ চৌধুরী বিজয়ী হন।
নির্বাচনে সভাপতি ও সাংগঠনিক সম্পাদকপদে সমান সমান ভোট হলে শিক্ষকদের মধ্যে উত্তজনা দেখা দেয়। পরে ভোট পূনগননা করলে সভাপতিপদে এক ভোট ও সাংগঠনিক সম্পাদক পদে তিনটি ভোট ত্রুটির কারণে বাতিল হয়ে যায় পরে নির্বাচন কমিশনার আনুষ্টানিক ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে দেখা যায়, সভাপতি পদে মোঃ ইনছান মিঞা পেয়েছেন ১৬ নিকটতম প্রতিদ্বন্ধী আব্দুল মোনায়েম পেয়েছন ১৫ ভোট, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম পেয়েছেন ২৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী জামাল উদ্দিন পেয়েছেন ৭ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে আবু নূর মোঃ নুরুল আজিজ চৌধুরী পেয়েছেন ১৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী সুচিত্রা চৌধুরী পেয়েছেন ১৪ ভোট।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: