বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ পৌর শহরের মালিকানাধীন ভূমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ পৌর শহরের মালিকানাধীন ভূমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Amar surma logo

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জ পৌর শহরের মোহাম্মদপুর এলাকায় ব্যক্তি মালিকানাধীন ভূমি থেকে আদালতের নির্দেশ অমান্যকারে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সাবেক কমিশনার আহমদ আলী। বুধবার দুপুর ৩টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করা হয়।
লিখিত বক্তেব্যে আহমদ আলী বলেন, মোহাম্মদপুর মৌজাস্থিত এসএ দাগ নং-৯০ ও ২৭ দাগের ভূমি পৈত্রিক ও ক্রয় সুত্রে মালিক হয়ে দীর্ঘ ২০ বছর যাবৎ ভোগাদিকার আছেন। ব্যক্তি মালিকানাধীন ৫.৯৫ একর ভূমির পার্শ্ববর্তী দাগে ৪০ শতক সরকারী খাস খাল রকম ভূমি থাকলেও কোন ধরনের নোটিশ ব্যতিরেখে গত ৩রা ডিসেম্বর উচ্ছেদ অভিযান চালায় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।
ভূমির মালিকের দাবী সরকারী কর্মকর্তারা সম্পূর্ণ অন্যায়ভাবে উচ্ছেদ অভিযান পরিচালনা করে ব্যাপক ক্ষতি সাধন করেছেন। তিনি আরও জানান, তর্কিত ভূমি আদালত থেকে রায় দেয়া হয়েছে। রায় বাস্তবায়নের জন্য জারি মোকদ্দমা চলমান থাকাবস্থায় কিভাবে নোটিশ ব্যতিরেখে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন? ন্যায় বিচারের স্বার্থে গণমাধ্যমকর্মীদের সম্মুখে বিস্তারিত তুলে ধরেন। এ সময় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: