শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তিকৃত রোগীর উপর হামলা: আহত ৩, মামলা দায়ের

সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তিকৃত রোগীর উপর হামলা: আহত ৩, মামলা দায়ের

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জে বসত বাড়ির জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে প্রথম দফায় উভয়পক্ষের সংর্ঘষের ঘটনায় সদর হাসপাতালে ভর্তিকৃত রোগীর উপর হামলা চালায় প্রতিপক্ষরা। আহতরা হলো আব্দুর রশিদ (৮০) তার ছেলে আব্দুর নুর (৩৫) স্ত্রী রাজিয়া খাতুন (২৮)। এ ঘটনায় সদর মডেল থানায় রাজিয়া খাতুন বাদি হয়ে ১১ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টায় আহতরা সদর হাসপাতালে ভর্তি হন। পরে সকাল সাড়ে ১১টার সময় প্রতিপক্ষ নুর মিয়ার আতœীয় বারিক মিয়ার ছেলে আশরাফুল ও কছর আলীর ছেলে সুরুজ আলী সন্ত্রাসী বাহিনীরা মিলে সদর হাসপাতালে অনধিকার প্রবেশ করে আহতদের উপর বর্বর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের অক্ষয়নগর গ্রামের নুর মিয়া ও খুরশিদ মিয়ার বখাটে ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে আহতদের রক্তাক্ত ও জখমপ্রাপ্ত করে।
উল্লেখ্য, বুধবার সকাল ৮টায় পূর্ব বিরুদের জের ধরে অক্ষয়নগর গ্রামের নুর মিয়া ও একই বাড়ির নিরীহ দিন মজুর আব্দুর রশিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ব্যাপারে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: রফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি হাসপাতালে ছিলাম না একটি অনুষ্ঠানে ছিলাম। খবর পেয়েছি আমার অনুপস্থিতিতে হাসপাতালে বহিরাগত সন্ত্রাসীরা রোগীর উপর হামলা চালায়। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনর্চাজ শহীদুল্লাহ খান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: