শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জ সীমান্তে ১ হাজার পরিবারকে বিজিবির ত্রাণ সহায়তা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

বৈশ্বিক মহামারী করেনা ভাইরাসে সুনামগঞ্জ সীমান্ত এলাকায় বসবাসরত সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাড়িয়েছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)। ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুরসহ ৬ সীমান্তের উপজেলায় ১ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে।
শনিবার জেলার তাহিরপুরের সীমান্তবর্তী লাউড়েরগড়, চাঁনপুর, টেকেরঘাট এলাকায় সুবিধাবঞ্জিত পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করেন বিজিবি সিলেট সেক্টরের উপ-মহাপরিচালক (সেক্টর কমান্ডার) কর্ণেল মাহমুদ মাওলা ডন এএফউব্লিউসি, পিএসসি, ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম।
শনিবার ও শুক্রবার, বৃহস্পতিবার ব্যাটালিয়নের দোয়ারাবাজার, সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, বিশ্বম্ভরপুর, তাহিরপুর ও ধর্মপাশার মধ্যনগর সীমান্ত এলাকার ১৯টি বিওপির বিজিবির দায়িত্বপূর্ণ এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।
শনিবার ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ১১ মেট্রিকটন খাদ্য সামগ্রী জেলার ৬টি উপজেলার ১ হাজার সহায়তাপ্রাপ্ত প্রতিটি পরিবারের মধ্যে চাল, ডাল, আটা, ছোলা, লবন ও ভোজ্য তৈল বিরতণ করা হয়েছে।
উল্ল্যেখ যে, সীমান্ত এলাকায় বসবাসরত কোন কোন সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের বিজিবি অধিনায়ক, ক্যাম্প কমান্ডার, কোম্পানী কমান্ডার ও বিজিবি সৈনিকগণ নিজেরাই কাঁধে বয়ে বাড়ি অবধি ত্রাণ সহায়তা পৌছে দেন শুক্রবার ও বৃহস্পতিবার গভীর রাতে।
এসব ত্রাণ সহায়তা বিতরণকালে ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আশিক, কোয়ার্টার মাস্টার, সংশ্লিষ্ট কোম্পানীর কোম্পানী কামান্ডার, বিওপি কমান্ডার ও স্থানীয় জনপ্রতিনিধি এবং গণমাধ্যমকর্মীগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: