বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ-১ আসনের আ’লীগের সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সোহেলের মতবিনিময় সভা

সুনামগঞ্জ-১ আসনের আ’লীগের সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সোহেলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ: সুনামগঞ্জ-১ (তাহিরপুর, ধর্মপাশা, জামালগঞ্জ ও মধ্যনগর) আসনের আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক সোহেল তাহিরপুর উপজেলা সদরে শুক্রবার আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বসাধারণের সাথে এক মতবিনিময় সভা করেছেন। দিনব্যাপী মতবিনিময় সভা শেষে সন্ধ্যায় তাহিরপুর সদর মধ্য বাজারের দলীয় কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন করা হয়। ইফতার ও দোয়া মাহফিলে দেশবাসি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নেতৃত্বাধীন সরকারের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মতবিনিময় সভায় সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক সোহেল বর্তমান সরকারের সকল উন্নয়নমুলক কর্মকান্ড সাধারণ মানুষের নিকট প্রচার-প্রচারণার জন্য আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল জলিল তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহীনুর মিয়া, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ সাবেক সভাপতি একরামুল হাসান শিরু, উপজেলা শ্রমিকলীগ আহ্বায়ক সিরাজুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক বাবুল গাঙ্গুলী, উপজেলা আওয়ামীলীগ কৃষি ও সমবায় সম্পাদক খেলুু মিয়া, সদস্য নবাব মিয়া, কুতুব উদ্দিন, আজিজুল হক, মিজানুর রহমান মিজান, আব্দুল হাই কালা চান, সাংবাদিক আবুল কাসেম, ধীমান চন্দ, রাজন চন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: