শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে একটি গণমাধ্যম’

‘সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে একটি গণমাধ্যম’

আমার সুরমা ডটকমমন্ত্রী পরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম বলেছেন, ‘সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে একটি গণমাধ্যম’। সরকার এই মাধ্যমকে গুরুত্ব দিয়ে প্রশাসনের সর্বস্তরে ফেইসবুক চালু করেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুফল পেতে হলে প্রত্যেক নাগরিককে প্রশাসনের এই সব ফেইসবুক বা সোশ্যাল মিডিয়ায় সরব উপস্থিতি থাকতে হবে। যেকোন সমস্যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলে তা উর্ধ্বতন কর্তৃপক্ষের দ্রুত নজরে আসা সম্ভব। তিনি আরো বলেন সিলেটের জেলা প্রশাসনের ফেইসবুক পেইজে এই শহরের সব নাগরিক সমস্যা ও সম্ভাবনা শেয়ার করার সুযোগ রয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্প ্এই বিষয়টি তদারকি করছেন। জনদুর্ভোগ কমাতে এই মাধ্যমে সকল নাগরিকের অংশগ্রহণ সুনিশ্চিত করতে আজকের এই আয়োজন। তিনি ফেইসবুকের অপব্যবহার না করে এর সঠিক ব্যবহার করে দেশের আর্থসামাজিক উন্নয়নে সকলে অংশগ্রহণের আহবান জানান।
তিনি  শুক্রবার সিলেট জেলা প্রশাসন আয়োজিত সোশ্যাল মিডিয়া আড্ডায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছিলেন। সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সৈয়দ মোহাম্মদ আমিনুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মত নাজমানারা খানুম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের মানিক মোহাম্মদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মাহমুদ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ মোস্তফা, ফেঞ্চুগজ্ঞ উপজেলা নির্বাহী কর্মকর্তা হুরে জান্নাত। নাগরিকদের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট লেখক ও সাংবাদিক আফতাব চৌধুরী, ব্যক্তিগত সাংবাদিকতা গ্রন্থের লেখক কবি ও সাংবাদিক নিজাম উদ্দীন সালেহ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট ট্যুরিষ্ট ক্লাবের সভাপতি হুমায়ুন কবির লিটন, সিনিয়র সহ সভাপতি সাইফুর রহমান, সেক্রেটারী কামরুল ইসলাম, সিলেট কল্যাণ সংস্থার সভাপতি এহসানুল হক তাহেরসহ  নানান শ্রেণী পেশার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বিশিষ্টজনরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: