শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
স্বজনের প্রতিষ্ঠা বার্ষিকী ও সংগঠনের উপদেষ্টা জানে আলমের জন্মদিন পালিত

স্বজনের প্রতিষ্ঠা বার্ষিকী ও সংগঠনের উপদেষ্টা জানে আলমের জন্মদিন পালিত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাই উপজেলার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন স্বজন (রক্তদান ও স্বেচ্ছাসেবী) সংগঠন ২০১৯ সালের ৪ ডিসেম্বর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এর আত্মপ্রকাশ করে সংগঠনটি। এলাকার কয়েকজন সপ্নবাজ তরুনদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হয় স্বজন। শুরু থেকেই তাদের কাজ এলাকায় প্রশংসার দাবী রাখে। আজকে স্বজনের প্রতিষ্ঠা বার্ষিকী ও সংগঠনের উপদেষ্টা জানে আলমের জন্মদিন উপলক্ষে এক প্রশংসনীয় আয়োজন করে সংগঠনটি।

দুপুরে উপজেলার এতিম খানার সব এতিম শিশুদের মধ্যাহ্নভোজ, বিকালে কেক কাটেন সংগঠনের সদস্যবৃন্দ তারপর রাত্রে পথশিশুদের শীতের জন্য কম্বল বিতরন করে।

এ সময় উপস্তিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা মোস্তাহার মিয়া মোস্তাক, মিজানুর রহমান পারভেজ, সহ সভাপতি মামুন অর রশিদ শুভ, সাধারণ সম্পাদক মহিবুর মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুরুজ্জামান শেখ ইমন, অর্থ সম্পাদক তুহিন আহমেদ, সহ সম্পাদক মুজাক্কির আহমেদ, জাহেদ আহমেদ, দপ্তর সম্পাদক আকাশ তালুকদার, প্রচার সম্পাদক ফাহিম আহমেদ, আলী জাহান মঈন উদ্দিন, রুবেল, নয়ন বর্মন, রিয়াজ আহমেদ, ফারহান আহমেদ, শহিদ আহমেদ প্রমুখ।

সংগঠনের অন্যতম উপদেষ্টা মোঃ রিংকু চৌধুরী বলেন, অতীতে আপনারা যেভাবে আমাদের স্বজনকে সহযোগিতা ও উৎসাহ দিয়েছেন আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আশাকরছি এই দ্বারা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: