শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
স্বাধীনতা সম্মাননা এ্যাওয়ার্ডে ভূষিত হলেন ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন

স্বাধীনতা সম্মাননা এ্যাওয়ার্ডে ভূষিত হলেন ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের জনন্দিত চেয়ারম্যান মো. মনির উদ্দিন স্বাধীনতা সম্মাননা এ্যাওয়ার্ড ২০১৮-তে ভূষিত হলেন। গত ১৪ই মার্চ বাংলাদেশ চলচিত্র (এফডিসি)’র ফজলুল হক অডিটোরিয়ামে, বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের আয়োজনে, সমাজসেবায় বিশেষ অবদানের জন্য আনুষ্ঠানিকভাবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিনের হাতে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ সময় বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উপদেষ্টা শাহরিয়ার নাজিম অপু স্বাক্ষরিত একটি সনদ ও একটি ক্রেস্ট প্রদান করেন অতিথি বৃন্দরা।
এ ব্যাপারে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন জানান, আমি জনগনের সেবা করার জন্য এসেছি। মানুষ আমাকে ভালবেশে নির্বাচিত করেছেন। আমিও তাদের ভালবাসার মূল্যায়ন দিয়ে যাচ্ছি। আগামী দিনেও এ ইউনিয়নের মানুষের জন্য আমি কাজ করে যাবো। আমার ইউনিয়নকে উপজেলার মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলার জন্য কাজ করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: