বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
হাজারে শুভাকাংখির উপস্থিতিতে হাফিজ মাশহুদ মিয়ার জানাজা ও দাফন সম্পন্ন

হাজারে শুভাকাংখির উপস্থিতিতে হাফিজ মাশহুদ মিয়ার জানাজা ও দাফন সম্পন্ন

সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলাধীণ প্রায় সাড়ে তিনশত সদস্য নিয়ে গঠিত ঐতিহ্যবাহি সংগঠন, সীরাতুন্নবী সাঃ বাস্তবায়ন কমিটি মোগলাবাজার’র দীর্ঘদিনের সভাপতি, বিশিষ্ট সমাজকর্মী ও শালিস ব্যক্তিত্ব, স্থানিয় কান্দিগ্রাম নিবাসী মরহুম আব্বাস আলী’র বড় ছেলে হাফিজ মাশহুদ মিয়া’র নামাজে জানাযা মঙ্গলবার দুপুর ২ ঘটিকার সময়, ঐতিহ্যবাহি জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা’র মাদানী মসজিদের মাঠে কয়েক হাজার মুসল্লির উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, তিনি কিছুদিন পুর্বে হঠাৎ ব্রেনস্ট্রোক করে প্রায় ১০-১২ দিন যাবত সিলেট ইবনেসিনা হাসপাতালের আই সি ইউতে চিকিৎসাধীন থাকার পর কোনও উন্নতি না পেয়ে সেখানকার ডাক্তারদের পরামর্শে সোমবার বিকালে বাড়িতে নিয়ে আসা হয়। এবং মঙ্গলবার রাতেই তিনি মাওলার ডাকে সাড়া দিয়ে চলে যান না ফেরার দেশে। ইন্নালিল্লাহি–রাজিউন।
হাফিজ মাশহুদ মিয়ার জানাযায় জমেয়া রেঙ্গার শায়খুল হাদীস আল্লামা শিহাব উদ্দিন। সানী শায়খুল হাদীস মাওলানা নযির আহমদ জিঙ্গাবাড়ী। মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান। শিক্ষাসচিব ও সিনিয়র মুহাদ্দিস মুফতি গোলাম মুস্তফা। মুহাদ্দিস হাফিজ মাওলানা ফখরুল ইসলাম। হাফিজ মাওলানা নুরুল ইসলাম সুফিয়ান। মাওলানা ইকবাল বীন হাশীম। মাওলানা তালেব উদ্দিন সহ এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষক-ছাত্র সমাজ এবং সীরাত কমিটি’র অশংখ্য সদস্য সহ সর্বস্থরের কয়েকহাজার মুসল্লি শরীক হয়ে চিরবিদায় জানানো হয়।
জানাজা শেষে উনার নিজ গ্রাম কান্দিগ্রাম জামে মসজিদের আঙ্গিনায় হাফিজ মাওলানা আবদুল হান্নান শায়খে সুনামগঞ্জী রহঃ এর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় এবং উনার নাজাতের জন্য এবং বিশ্ব মুসলিমের দুনিয়ার কল্যান ও পরকালে নাজাতের জন্য মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: