শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
হাফিজ উমর ফারুক চৌধুরী রহঃ স্মরণে ছাত্র জমিয়তের আলোচনা ও দোয়া মাহফিল

হাফিজ উমর ফারুক চৌধুরী রহঃ স্মরণে ছাত্র জমিয়তের আলোচনা ও দোয়া মাহফিল

আমার সুরমা ডটকম:

বাংলাদেশের ঐতিহ্যবাহী আদর্শ ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান, সিলেট দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার দাওরায়ে হাদীস (মাষ্টার্স) অধ্যয়নরত শিক্ষার্থী, ছাত্র জমিয়ত রেঙ্গা আঞ্চলিক শাখার সাবেক সভাপতি হাফিজ মাওলানা আবু বকর মাশহুদর ২য় ভাই, আঞ্চলিক শাখা ছাত্র জমিয়তের প্রয়াত সহসভাপতি হাফিজ উমর ফারুক চৌধুরী রহ.-এর জীবণ ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল গত ২১শে আগষ্ঠ মঙ্গলবার বিকাল ৫টায় স্থানিয় মোগলাবাজার জমিয়ত মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

রেঙ্গা আঞ্চলিক শাখা ছাত্র জমিয়তের সভাপতি ও কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ আহমেদ সাঈদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী মাবরুর’র সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও উমর ফারুক রহঃ এর সংক্ষিপ্ত জীবনী তোলে ধরেন তার ৪র্থ ভাই যমযম সাংস্কৃতিক ফোরামের পরিচালক মুহাম্মদ আলী মর্তুজা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে আলোচনা পেশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ দক্ষিণ সুরমা উপজেলা সহসভাপতি মাওলানা খালিদ আহমদ।

প্রধাণ বক্তার আলোচনা রাখেন জামেয়া কাসিমুল উলুম বালিকা মাদ্রাসা ও আয়েশা সিদ্দিকা রা. মাদ্রাসার শায়খুল হাদীস এবং উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্র জমিয়তের ভারপ্রাপ্ত সেক্রেটারি কে এম তাহমীদ হাসান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউ/পি ছাত্র জমিয়তের সভাপতি আবদুর রহমান রুবেল, সেক্রেটারি হাফিজ জুবায়ের আহমদ, আঞ্চলিক শাখা সহসভাপতি রাগিব রায়হান, বায়জিদ আহমদ মারুফ, সহসম্পাদক সাজ্জাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, আবদুস সালাম, আরিফ আহমদ, মামুনুর রশীদ প্রমুখ।

উল্লেখ্য, হাফিজ উমর ফারুক রহঃ ১০ই আগষ্ট শুক্রবার রাত্রের কোনও এক সময় উনার লজিং বাড়িতে ঘুমন্ত অবস্থায় হঠাৎ ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।

আলোচনা ও দোয়া মাহফিলে হাফিজ উমর ফারুক রহঃ এর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন প্রধান অতিথি মাওলানা খালিদ আহমদ। উনার দোয়ার মাধ্যমেই মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: