শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২০০ ছাত্রকে যৌন নির্যাতন, কারাগারে স্কুলশিক্ষক

২০০ ছাত্রকে যৌন নির্যাতন, কারাগারে স্কুলশিক্ষক

আমার সুরমা ডটকম ডেক্স২০০ ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে ভারতের রাজস্থানের একটি স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গ্রেফতারের পর রাজস্থান আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অভিযোগে জানা যায়, রামিজ নামে ওই শিক্ষক গত কয়েক বছরে বহু ছাত্রের ওপর যৌন নির্যাতন চালিয়েছেন। ছাত্রদের যৌনমিলনে বাধ্য করতেন। এমনকি সেই ঘটনার ভিডিও করে নিজের কাছে রেখে দিতেন রামিজ। তার মোবাইল থেকে এ ধরনের ৭৬টি ভিডিও ক্লিপ উদ্ধার করেছে পুলিশ।

সম্প্রতি, রামিজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে তার দুই ছাত্র। এরপরই তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ছাত্রদের ‘ধর্ষণ’ করার সেই ভিডিও অন্য ছাত্রদের সাহায্যে মোবাইলে তুলতেন রামিজ। পুলিশের আশঙ্কা, গত ১০ বছরে প্রায় ২০০ জন ছাত্র তার বিকৃত যৌন-লালসার শিকার হয়েছে। আপাতত পুলিশ ১১ জন নির্যাতিত ছাত্রকে চিহ্নিত পেরেছে। তাদের প্রত্যেকেরই বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।
রাজস্থানের একটি বেসরকারি স্কুলের ইংরেজি শিক্ষক রামিজ। ছাত্ররা পুলিশের কাছে অভিযোগে জানিয়েছে, টিউশনের জন্য ওই শিক্ষক স্কুলেই ছাত্রদের ওপর চাপ সৃষ্টি করতেন। তার কাছে পড়তে গেলে, পরীক্ষায় ফেল করানোর হুমকি দিয়ে পড়ানোর ফাঁকে অন্য ঘরে ছাত্রদের নিয়ে তাদের ওপর যৌন নির্যাতন চালাতেন তিনি। পাশাপাশি, অন্য ছাত্রদের ভয় দেখিয়ে সেই ‘জঘন্য’ কাজের ভিডিও করাতেন। এমনই একটি ভিডিও ক্লিপ একটি ক্লোজড গ্রুপে শেয়ার করেছিলেন রামিজ। আর তা পৌঁছে যায় তারই এক ছাত্রের বাবার কাছে। এরপর ওই ছাত্রের বাবা ছেলের কাছ থেকে সবকিছু জানতে পারেন। এরপরই বিষয়টি সামনে আসে। এই ঘটনায় তাকে চাকরি থেকে বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: