বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় কার্যকর করার দাবী

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় কার্যকর করার দাবী

সুনামগঞ্জ-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীমের শো-ডাউন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবীতে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাচনা বাজার ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান রেজাউল করিম শামীমের নেতৃত্বে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল পরবর্তী নির্বাচনী শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সাচনাবাজার এলাকায় ও উপজেলা সদরের প্রধান-প্রধান সড়কে বিক্ষোভ পরবর্তী রেজাউল করিম শামীমের সমর্থনে হাজারো নেতাকর্মী শ্লোগান দিতে থাকে। মিছিলটি পড়ে শো-ডাউনে পরিণত হয়। শো-ডাউনে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দ্বীজেন্দ্র লাল রায়, সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, দলীয় নেতা জামিল আহম্মদ জুয়েল, রহিছ উদ্দিন চৌধুরী, নূরুল হুদা চৌধুরী, আবুল কালাম আজাদ, ফারুখ আহম্মদ, আনফর আলী টুকু, বিমল, লিমনসহ হাজারো নেতাকর্মীরা।
শো-ডাউন শেষে শেষে উপজেলা আ’লীগের নেতা জামিল আহম্মদ জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীম। তিনি বলেন, ২১ আগস্টের রায় দ্রুত কার্যকর করতে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে আহবান জানান। তিনি আরো বলেন, মোয়াজ্জেম হোসেন রতন বিরুদ্ধে ধর্মপাশা-জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ত্যাগী নেতা-কর্মীরা ক্ষুব্ধ। তিনি এমপি হয়ে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন না করে তাদেরকে হয়রানী, কোণঠাসাসহ বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করে রেখেছেন। আর এ কারণে গত প্রায় ১ বছর আগে থেকেই এ তিনটি উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে বিভিন্ন সভা সমাবেশে এমপি মোয়াজ্জেম হোসেনকে পরিবর্তনের দাবী জানিয়ে আসছে।
তৃণমূলের এ দাবির সাথে একাত্মতা পোষণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে এমপি রতনের পরিবর্তন ও নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে এ সব কর্মি সমাবেশের আয়োজন করে যাচ্ছেন তারা। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিয়ে আজীবন দলের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জ-১ আসনে মনোনয়ন দিলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: