শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২২৪ সুনামগঞ্জ-১ আসনে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার স্বার্থে উন্নয়নের সারথী মোয়াজ্জেম হোসেন রতনকে ৬ মনোনয়ন প্রত্যাশীর সমর্থন

২২৪ সুনামগঞ্জ-১ আসনে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার স্বার্থে উন্নয়নের সারথী মোয়াজ্জেম হোসেন রতনকে ৬ মনোনয়ন প্রত্যাশীর সমর্থন

স্টাফ রিপোর্টারঃ

২২৪ সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর) নির্বাচনী আসনের আওয়ামী লীগের হেভিওয়েট ৬ মনোনয়ন প্রত্যাশী মোয়াজ্জেম হোসেন রতনকে সমর্থন করেন। মনোনয়ন প্রত্যাশীদের এমন ভুমিকা সর্বত্র প্রশংসিত হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ৬ মনোনয়ন প্রত্যাশী। তারা হলেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, জেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামিম আহমদ বিলকিছ, জামালগঞ্জ ইউনিয়ন পরিষদের ৫ বারের সাবেক চেয়ারম্যান, দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক তিনবারের চেয়ারম্যান মনিন্দ্র চন্দ্র তালুকদার, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ধর্মপাশা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ধর্মপাশা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও জেলা পরিষদ সদস্য শামীম আহমেদ মুরাদ।

বিবৃতিতে এই মনোনয়ন প্রত্যাশীরা জানান, মোয়াজ্জেম হোসেন রতন এমপি নির্বাচিত হওয়ার পর হাওরাঞ্চল অধ্যুষিত এ আসনে উন্নয়ন ও অগ্রগতির ছোঁয়ায় দৃশ্যপঠ পাল্টে গেছে। এমনকি তৃনমুল আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষ্যে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় ৩৭টি দৃষ্টিনন্দন ও অত্যাধুনিক দলীয় কার্যালয় আওয়ামী লীগের নিজস্ব জায়গায় নির্মাণ করে দিয়েছেন। এটা বাংলাদেশের ইতিহাসে বিরল দৃষ্টান্ত।

এছাড়া যোগাযোগের ক্ষেত্রে রেখেছেন অসামান্য অবদান। বিশেষ করে ঐতিহাসিক যাদুকাটা সেতু, পাঠলাই নদী সেতু, সুমেশ্বরী সেতু, উবদাখালী সেতু, বরুন রায় সেতু নির্মাণকাজ অব্যাহত রেখেছেন। জেলা সদরের সাথে যোগাযোগের জন্য সীমান্ত সড়ক নামে পরিচিত সুনামগঞ্জ-তাহিরপুর সড়ক, মধ্যনগর-ধর্মপাশা সড়কের কাজ সম্পন্ন করেছেন।

তিনি শিক্ষাক্ষেত্রে রেখেছেন অপরিসীম ভুমিকা। বিশেষ করে বাদাঘাট ডিগ্রি কলেজ, জামালগঞ্জ ডিগ্রি কলেজ, ধর্মপাশা ডিগ্রি কলেজ, বাদশাগঞ্জ হাইস্কুল এবং জামালগঞ্জ হাইস্কুলকে সরকারিকরণ করেছেন। জামালগঞ্জ ডিগ্রী কলেজে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা পাঁচ তলা বিশিষ্ট ছাত্রী হল নির্মাণ, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনা পাঁচ তলা বিশিষ্ট ছাত্রী হল নির্মাণ করেছেন।

স্বাস্থ্যখাতে সাধিত হয়েছে অভুতপুর্ব উন্নয়ন। ধর্মপাশা, জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ এবং প্রতিটি হাসপাতালে নতুন ভবন নির্মাণ, মধ্যনগর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল নির্মাণ, মহেষখলা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল নির্মাণ, ট্যাকেরঘাট ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল নির্মাণ এবং প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করার লক্ষ্যে নির্বাচনী এলাকায় প্রায় ৯০ শতাংশ বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করেছেন। ইতিমধ্যে যার সুফল জনগন উপভোগ করছেন। বোরো ফসল রক্ষার্থে বিভিন্ন হাওড়ে অগনিত বেড়ীবাঁধ নির্মাণ করেছেন।

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় মোয়াজ্জেম হোসেন রতন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে অসংখ্য উন্নয়ন সাধিত করেছেন। যাহা স্বল্প পরিষরে বর্ণনা করা সম্ভব নয়।

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বহিস্কৃত, ইন্ডেমনিটি অধ্যাদেশে স্বাক্ষরকারী, দলছুট, সন্ত্রাসী, চাঁদাবাজ, লুটেরা, বিএনপি-জামায়াতের এজেন্টদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। মাননীয় প্রধানমন্ত্রীর মনোনয়ন সাক্ষাতকার সভার বক্তব্যের আলোকে দল ও দেশের স্বার্থে দলীয় ঐক্য অটুট রাখার লক্ষ্যে তাঁরা তাদের সমর্থন ব্যক্ত করে হাওরের মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক ভুমিকার জন্য মোয়াজ্জেম হোসেন রতনকে উন্নয়নের মহাসারথী হিসেবে অভিহিত করে বলেন, মনোনয়ন প্রত্যাশী মোয়াজ্জেম হোসেন রতন মোহনগঞ্জ থেকে ধর্মপাশা হয়ে জেলা সদরের সাথে রেল যোগাযোগ, উড়াল সেতু নির্মাণের মাধ্যমে ধর্মপাশার সাথে সুনামগঞ্জ জেলা সদরের সড়ক যোগাযোগ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছেন। হাওরপাড়ের মানুষের স্বপ্নের এ জনপ্রিয় মানুষটিকে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আবারো মনোনয়ন প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ বরাবরে জোর দাবি জানিয়েছেন ৬ মনোনয়ন প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: