বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২৪ ঘণ্টায় সাঁড়াশি অভিযানে আটক ৩১৯২, জঙ্গি মাত্র ৩৭

২৪ ঘণ্টায় সাঁড়াশি অভিযানে আটক ৩১৯২, জঙ্গি মাত্র ৩৭

pulice ovijanআমার সুরমা ডটকমদেশব্যাপী জঙ্গিবিরোধী বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ১শ’ ৯২ জনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এদের মধ্যে ২৭ জন জেএমবির সদস্য, ৭ জন জেএমজেবি আর ৩ জন অন্যান্য জঙ্গি সংগঠনের সদস্য বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান গণমাধ্যমে পাঠানো এক বার্তায় জানান, গ্রেফতারকৃতদের মধ্যে গাজীপুর জেলায় ১ জন জেএমবি, ময়মনসিংহ জেলায় ১ জন জেএমবি, শেরপুর জেলায় ১ জন জেএমবি, রাজশাহী জেলায় ৭জন জেএমজেবি, ২ জন জেএমবি, চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৩ জন জেএমবি, সিরাজগঞ্জ জেলা ১ জন জেএমবি, বগুড়া জেলা ১১ জন জেএমবি, নড়াইল জেলা ১ জন জেএমবি, দিনাজপুর জেলা ২ জন জেএমবি, গাইবান্ধা জেলা ১ জন জেএমবি, কুড়িগ্রাম জেলা ২ জন জেএমবি, ডিএমপিতে ৩ জন ও আরএমপিতে ১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
ওই বার্তায় তিনি আরো জানান, দেশব্যাপী জঙ্গি বিরোধী সাঁড়াশি অভিযানে গত ২৪ ঘণ্টায় গ্রেফতারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলা এবং অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার মামলায় মোট ৩১৫৫ জন আসামিকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে গ্রেফতারী পরোয়ানা মূলে ১৮৬১ জন, নিয়মিত মামলায় ৯১৭ জন, অবৈধ অস্ত্র উদ্ধার মামলায় ১৯ জন এবং মাদক উদ্ধার মামলায় ৩৫৮ জন রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত জঙ্গিদের কাছ থেকে ১টি শুটারগান, ১ রাউন্ড গুলি, ৫০০ গ্রাম গান পাউডার, ১৫টি ককটেল, ২১টি জেহাদী বই এবং ১৫টি ব্যক্তিগত ডায়েরি উদ্ধার করা হয়েছে। আর গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ৭৫৭টি মোটরসাইকেল আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: