শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২৪ জন প্রেমিককে একসাথে হাজির করলেন ইডেন কলেজের ছাত্রী!

২৪ জন প্রেমিককে একসাথে হাজির করলেন ইডেন কলেজের ছাত্রী!

we201আমার সুরমা ডটকম : এখন আমি আপনাদেরকে যে মজার নিউজটি দিবো সেটি শুনে আপনারা অবাক হতে পারেন। ঘটনাস্থল রমনা পার্ক। সময় দুপুর ১২.৪৫ বৃহস্পতিবার। একেক করে রেখার ২৪ জন প্রেমিকা হাজির হলেন। এবার বিস্তারিত কথায় আসা যাক। রেখা ইডেন কলেজের স্নাতক ৩য় বর্ষের ছাত্রী। থাকেন আজিমপুর চায়না বিল্ডিং লেনে। সুত্রমতে জানা যায় যে ক্লাস নাইন থেকে বর্তমান সময় পর্যন্ত শতাধিক ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সম্প্রতি রেখার বিয়ে ঠিক হয় ইতালি প্রবাসী এক যুবকের সাথে।

রেখা তার বিয়ের খবর দিতে এখনো পর্যন্ত সম্পর্ক আছে এমন ৩২ জন প্রেমিককে ডাকেন রমনা পার্কে।কিন্তু হাজির হন ২৪ জন। একে একে সব প্রেমিক যখন জড়ো হতে থাকেন তখন রিতিমত লংকা কান্ড বেধে যায়। রেখা বলেন, আমি সবাইকে ভালবেসেছি একথা সত্য, তাই বলে সবাইকে তো সবাইকে একসাথে বিয়ে করা সম্ভব না। আসলে আমাকে কেউ প্রেমের প্রস্তাব দিলে আমি তাকে ফিরিয়ে দিতে পারিনি সে কষ্ট পাবে এই ভেবে। কিন্তু আজ আমি সত্যি লজ্জিত। তোমাদের মত কাউকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না। তোমরা সবাই আমার বিয়েতে এসে আমার জন্য দোয়া করো। এই বলে রেখা সবাইকে বিদায় জানান।

কথা হয় রেখার প্রেমিক সাইফুলের সাথে। সাইফুল জানান ফেসবুকের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে উঠে প্রায় দুই বছর আগে। আমি রাজশাহি থাকার কারনে নিয়মিত ঢাকায় এসে দেখা করতে পারিনি বিধায় তার কার্যকলাপ সম্পর্কে আমার ধারনা ছিলনা। তবে আমি কিছুটা আচ করতে পারি যখন আমার ফেসবুক প্রোফাইল ঘেটে আমার আর এক বন্ধুর সাথে রেখা সম্পর্ক করে।তবে সে বিষয়টি আমার কাছে অস্বিকার করে। এখন আমার ভাবতেই খারাপ লাগছে এমন একটি খারাপ মেয়ের সাথে আমার সম্পর্ক ছিল। আর এক প্রেমিক মনির মোল্লা বলেন, এক বছরের সম্পর্কে আমি ৩৭ হাজার টাকা বিনিয়োগ করেছি।কিন্তু পুরোটাই লস।

বি:দ্র: ছলনাময়ী রেখা চলে যাওয়ার সময় সবাইকে বলে যান যে, সে যার কাছ থেকে যেটা নিয়েছে সবাইকে সে টাকা এবং উপহার সামগ্রী ফিরিয়ে দেবে। এখন কবে নাগাদ এগুলো ফেরত দেবে সেটাই দেখার বিষয়। সুত্র: প্রাইমনিইজবিডিডটকম

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: