মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
৫০ জন ভাসমান দিনমজুরকে ভ্যান ও নগদ টাকা প্রদান করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন!

৫০ জন ভাসমান দিনমজুরকে ভ্যান ও নগদ টাকা প্রদান করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন!

সাইফুদ্দিন সুফিয়ান, স্টাফ রিপোর্টার:
কোভিড-১৯-এর প্রাদুর্ভাবে অনেক স্বল্প পুঁজির মানুষ নিঃস্ব হয়ে গেছেন। তারা লকডাউনের কয়েক মাস বসে বসে খেয়ে পুঁজি খুইয়ে বসে আছেন।
সেসব লোকদের মধ্য থেকে ৫০ জন ভাসমান ব্যবসায়ী ও দিনমজুরকে নতুন করে আত্মনির্ভরশীল করার লক্ষে গতকাল শুক্রবার ১টি ভ্যান ও নগদ ৫০০০ টাকা করে পুঁজি বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন।
ভ্যানের সঠিক ব্যবহার নিশ্চিত করার জন্য আবেদনকারীর মহল্লাহর মসজিদের ইমাম ও আরেকজন দায়ীত্বশীল মানুষকে জামিনদারের দায়িত্বগ্রহণের শর্ত আরোপ করা হয়েছে। ১ বছর পর্যন্ত কোনো আবেদনকারী ভ্যান বিক্রয় বা হস্তান্তর করতে পারবেন না। এমন আরো কিছু লিখিত শর্তে ভ্যান ও নগদ পুঁজি বিতরণ করা হয়েছে।
আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে ভ্যান গ্রহিতাদের প্রশিক্ষণ দিয়েছেন সরোবরের শরীফ আবু হায়ত অপু।
উপস্তিত ছিলেন জনপ্রিয় আলোচক শায়খ আবদুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ ও বিশিষ্ট্য টিভি উপস্থাপক শায়খ মাহমুদুল হাসান প্রমুখ।
উল্লেখ্য এর আগে আস-সুন্নাহ ফাউন্ডেশন ৪ হাজার করোনাগ্রস্ত পরিবারকে ১ মাসের খাদ্যদ্রব্য ও ১-৫ হাজার টাকা পর্যন্ত নগদ অর্থ সহায়তা এবং লকডাউনের সময় বেকার হয়ে যাওয়া ৭০০ উবার রাইডারকে ১০০০ টাকা করে প্রদান করেছে।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: