বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
৭ খুন মামলার অধিকতর তদন্ত বিষয়ে রায় বুধবার

৭ খুন মামলার অধিকতর তদন্ত বিষয়ে রায় বুধবার

1_106367আমার সুরমা ডটকম : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় করা এক মামলার অধিকতর তদন্ত চেয়ে নিহত কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রীর করা আবেদনের বিষয়ে বুধবার আদেশ দেবে হাই কোর্ট। রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের বেঞ্চ শুনানি শেষে আদেশের এই দিন ঠিক করে দেয়।
এজাহারভুক্ত পাঁচ আসামিকে বাদ রেখে পুলিশের দেয়া অভিযোগপত্রের বিরুদ্ধে নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির করা নারাজি আবেদন নিম্ন আদালতে খারিজ হলে ২৩ নভেম্বর হাই কোর্টে আবেদন করেন তিনি। আবেদনের পক্ষে আদালতে শুনানি করেন আইনজীবী বাসেত মজুমদার ও মন্টু ঘোষ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ এ কে এম মনিরুজ্জামান কবির। এর আগে গত রোববারের শুনানিতে মামলার অভিযোগপত্রে ‘ত্রুটি রয়েছে’ বলে আদালত পর্যবেক্ষণ দিলেও অধিকতর তদন্তের ফাঁকে বিচার যাতে বিলম্বিত না হয় সে বিষয়ে গুরুত্ব দেয় হাই কোর্ট। অভিযোগপত্র হয়ে যাওয়ার পর অধিকতর তদন্তের সুযোগ আছে কি না, তার আইনগত দিকও আদালত দুপক্ষকে দেখে আসতে বলে।

উল্লেখ্য, ২০১৪ সালের এপ্রিলে নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুল ইসলাম ও তার চার সঙ্গী এবং আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালককে অপহরণের পর হত্যা করা হয়। তখন নজরুলের স্ত্রী সেলিনা নারায়ণগঞ্জের আরেক কাউন্সিলর নূর হোসেনসহ ছয়জনকে আসামি করে মামলা করেন। সেই সঙ্গে র‌্যাবের কর্মকর্তাদেরও হত্যাকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগ তোলে নজরুলের পরিবার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: