বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘আওয়ামীলীগ ধর্মনিরপেক্ষতার কথা বলে সবধর্মের ওপর আঘাত করে’

‘আওয়ামীলীগ ধর্মনিরপেক্ষতার কথা বলে সবধর্মের ওপর আঘাত করে’

file (78)আমার সুরমা ডটকম : আওয়ামীলীগ সরকারের কাছে কোন ধর্মের লোক নিরাপদ নয় উল্লেখ্য করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এ সরকারের বিরুদ্ধে সংগ্রাম করতে জাতীয় ঐক্যে গড়ে তুলতে হবে। খালেদা জিয়া বলেন, আওয়ামীলীগ ধর্মনিরপেক্ষতার কথা বলে আর সব ধর্মের লোকজনের উপর আঘাত করে। তারা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান এমনকি মুসলমানদের ওপরও হামলা চালিয়েছে। জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে বিএনপি চেয়ারপারসন এসব কথা বলেন। সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
খালেদা জিয়া বলেন, আমরা সব ধর্মের লোক স্বাধীনভাবে কাজ করার পক্ষে। তিনি তার সরকারের আমলে মন্দিরভিত্তিক পাঠাগার প্রতিষ্ঠার কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, আমরাই হিন্দুদের পূজাসহ বিভিন্ন অনুষ্ঠান পালনে সবচেয়ে বেশি সহায়তা দিয়েছি। আমাদের সরকারের সময়ে সিনিয়র নেতারা পূজাসহ বিভিন্ন অনুষ্ঠান পালনে উপস্থিত থেকে সহযোগিতা করেছে।
বিভিন্ন স্থানে মূর্তি চুরি ও ভাঙচুরের ঘটনার সঙ্গে আওয়ামীলীগের নেতাকর্মী ও প্রধানমন্ত্রীর আত্মীয়রা জড়িত উল্লেখ করে তিনি বলেন, বিএনপি সকল ধর্মের লোকদের নিয়ে কাজ করছে। খালেদা জিয়া উদাহরণ দিয়ে বলেন, বিএনপির সবচেয়ে বড় ফোরাম “স্থায়ী কমিটিতে” হিন্দু সম্প্রদায়ের লোক বাবু গয়েশ্বর চন্দ্র রায়কে রাখা হয়েছে। আমরা হিন্দুদেরকে বিশ্বাস না করলে তাকে স্থায়ী কমিটিকে রাখলাম কিভাবে?

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: