শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি মানুষ হত্যা করে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান

আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি মানুষ হত্যা করে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে আর বিএনপি নিজেদের উন্নয়ন করতে ব্যস্থ থাকে। তারা মানুষ পুড়িয়ে হত্যা করে। জনগণের স¤পদ লুট করে বিদেশে পাচার করে। এখন তাদের বিচার হচ্ছে। দুর্নীতি করলে তার বিচার হবে। এটা আওয়ামী লীগ করে নাই। ফখর উদ্দিন সরকারের আমলে দুর্নীতি দমন কমিশন তাদের উপর মামলা করেছিল। এ মামলার রায় মহামান্য আদালত তারিখ করতে-করতে কয়েকদিন আগে রায় দিয়েছেন। এ রায়ে দেশের জনগণ সন্তুষ্ঠ হয়েছেন। তিনি বলেন, আমাদের প্রধান মন্ত্রী এতো সাজ-গোজ করেন না। আমাদের মা-চাচীর মতো তিনি সাধারণ মানুষের বেসে হালকা তাঁতের শাড়ি পড়েন, নিজে শ্রম দিয়ে রান্না-বান্না করে খাবার খান। তিনি হাওর অঞ্চলের মানুষের কষ্ট বুঝেন। এ জন্য হাওর অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছে। আরো করবেন। তিনি বলেন, আপনারা দেখেছেন, গত বন্যায় মানুষের ফসল থলিয়ে যাওয়ার পর সাথে সাথে মাননীয় প্রধান মন্ত্রী-রাষ্ট্রপতি হাওরের মানুষের পাশে দাড়িয়েছেন। একটি মানুষকে না খেয়ে থাকতে হয়নি। আপনারাই অনেক কিছুর সাক্ষী, জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়াসহ সবাইকে দেখেছেন, কিন্তু কোন সরকার এরকম মানুষের সেবা করেছে? আপনারাই বলেন। মন্ত্রী বলেন, আমরা দেশের আরও পরিবর্তন করতে চাই, আরও উন্নয়ন করতে চাই। আপনারা উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। বৃহ¯পতিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে, কালনী নদীর উপর নোয়াখালী-জামলাবাজ সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় জামলাবাজ গ্রামের প্রবীণ মুরব্বী হাজী আব্দুন নুরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, জেলা কৃষক লীগের সদস্য ছাব্বির আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ স¤পাদক শাহির আলম শাহীনের যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সদস্যা অ্যাড. শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী এমপি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রসূন কান্তি চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সিদ্দিক আহমদ, সাবেক প্রচার স¤পাদক হায়দার চৌধুরী লিটন, বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন মঞ্জু, জেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুর রহমান সিরাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আতাউর রহমান, সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন।
সভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জিএম সাজ্জাদুর রহমান, অ্যাড. বশির উদ্দিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, অ্যাডভোকেট আজিজুর রউফ বিপ্লব, যুবলীগ নেতা খিজির আহমদ, মাষ্টার জালাল উদ্দীন, জ্যোতির্ময় গোস্বামী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার প্রমূখ। পরে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি নির্মাণাধীন নোয়াখালী-জামলাবাজ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। দুপুর থেকে জনসভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিলে-মিছিলে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: