বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
“আদর্শ সংবাদ ও সাংবাদিকতা” গ্রন্থ নিয়ে নিউইয়র্কে প্রাণবন্ত আলোচনা

“আদর্শ সংবাদ ও সাংবাদিকতা” গ্রন্থ নিয়ে নিউইয়র্কে প্রাণবন্ত আলোচনা

adorsho sangbadikota copyআমার সুরমা ডটকমসিলেটের তরুন লেখক-গবেষক শামসীর হারুনুর রশীদ সম্পাদিত “আদর্শ সংবাদ ও সাংবাদিকতা” গ্রন্থের উপর এক গোলটেবিল আলোচনা সভার আয়োজন করা হয়। ‘হিউম্যানিটি ক্লাব অব আমেরিকা ইনক’-এর ব্যানারে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট ও ইয়র্ক বাংলা সম্পাদক রশীদ আহমদ। সেক্রেটারি সাংবাদিক আলম চৌধুরীর সঞ্চালনায় পহেলা আগস্ট ২০১৬ সোমবার রাত নয়টায় জ্যাকসন হাইটসের প্রাণকেন্দ্র পালকী পার্টি সেন্টারের হল রুমে অনুষ্ঠিত আলোচনায় অংশ নেন নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাব-এর সভাপতি ও টাইম টিভির সিইও আবুতাহের, সেক্রেটারি এবিএম সালাহ উদ্দীন আহমেদ, বিশিষ্ট কলামিস্ট আবু জাফর মাহমুদ, বিশিষ্ট সাংবাদিক ও লেখিকা শামসাদ হুসাম, প্রবীণ সাংবাদিক জয়নাল আবেদীন, সিলেট প্রেসক্লাব-এর প্রাক্তন এজিএস এমদাদ হোসেন দীপু, আইঅন টিভি বাংলাদেশ-এর সাংবাদিক রিমন ইসলাম, বিশিষ্ট কমিউনিটি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, টাইম টিভির স্পেশাল করেসপন্ডেট সাংবাদিক শিবলী চৌধুরী কায়েস, লেখক-গবেষক শিকদার গিয়াস উদ্দীন, সাপ্তাহিক জনতারকণ্ঠ সম্পাদক সামছুল আলম, ইয়র্ক বাংলার নির্বাহী সম্পাদক জামিল আনছারী ও তরুণ সংগঠক আমিনুল ইসলাম খান শাহীন প্রমূখ।
আলোচকরা বলেন, তরুণ লেখক শামসীর হারুনুর রশীদ তাঁর এই বইটিতে সাবলীল ভাষায়, সহজবোধ্য উপস্থাপনায় জটিল ও কঠিন বিষয় সমূহকে বুঝিয়ে দেয়ার প্রাণপণ চেষ্টা করেছেন। সাংবাদিকতার জগতে যারা নবীন, তাদের জন্য এই গ্রন্থটি হবে একটি প্রদীপের মতো, আর যারা প্রবীণ, তাদের জন্য বহু বিষয়কে শাণিত ও পরিশীলিত করবে নতুনভাবে। বিজ্ঞ আলোচকরা দীর্ঘ প্রায় দেড়ঘণ্টা আলোচনা-পর্যালোচনা শেষে ভবিষ্যতে এই বইটি এবং বইটির নামকরণ এর উপর সুন্দর একটি সেমিনারের প্রত্যয় ব্যক্ত করে প্রোগ্রামের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: