মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘আনিস-বাবলু সরকারের দালাল’

‘আনিস-বাবলু সরকারের দালাল’

anis-bablu_101895আমার সুরমা ডটকম : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এবং দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে সরকারের দালাল বলে আখ্যায়িত করেছেন জাপার সাংগঠনিক পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া অধ্যাপক মহাসিন উল ইসলাম হাবুল। আনিস-বাবলু দেশে প্রকৃত গণতন্ত্র চায়না বলেও মন্তব্য করেন তিনি।
বৃহস্পতিবার রাতে জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কর্তৃক হাবুলকে অব্যাহতি প্রদানের বিষয়ে জানতে চাইলে শীর্ষ নিউজের কাছে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। হাবুল বলেন, আমি একজন মক্তিযোদ্ধা ছিলাম। আমরা সব সময়ই গণতন্ত্রের পক্ষে কথা বলে আসছি। জাতীয় পার্টিতে সরকারের কিছু দালাল আছে যারা দলের গণতন্ত্রপন্থী নেতাকর্মীদেরকে পছন্দ করে না। যারা গণতন্ত্র ও পার্টির কল্যাণের পক্ষে কথা বলে সরকারের ওই দালালগুলো তাদেরকে দীর্ঘদিন যাবত কোনঠাসা করে রেখেছে। পার্টির সাংগঠনিক পদ থেকে আমার অব্যাহতি তাদেরই চক্রান্ত ও ষড়যন্ত্রের ফসল। আর দলের মধ্যে ষড়যন্ত্রকারীদের মূলহোতা  হলো আনিসুল ইসলাম মাহমুদ ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি বলেন, আমাকে আত্মপক্ষ সমর্থনেরও সুযোগ দেওয়া হয়নি। আমার কোনো অপরাধ থাকলে সেটা আমাকে আগে বলা দরকার ছিল। কিন্তু, তা না করেই অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি বলেন, আমি জাতীয় পার্টিতে ছিলাম, আছি এবং থাকবো। ষড়যন্ত্র করে যারা দলকে ধ্বংস করার চেষ্টা করছে তারাই একদিন পার্টি থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে।
এ বিষয়ে জানতে জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মোবাইলে ফোন করলেও ফোন রিসিভ হয়নি।
উল্লেখ্য, আজ বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির গঠনতন্ত্রের ৩৯ ধারার ক্ষমতা বলে অধ্যাপক মহাসিন-উল-ইসলাম হাবুলকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেছেন। কী কারণে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে তা উল্লেখ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: