মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আরেকটি ১৫ই আগস্টের সতর্কতা নাসিমের

আরেকটি ১৫ই আগস্টের সতর্কতা নাসিমের

1436342712_91588

আমার সুরমা ডটকম :

আরেকটি ১৫ই আগস্ট সম্পর্কে সতর্ক করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, আমাদের কোনো প্রতিপক্ষ নেই। আমাদের প্রতিপক্ষ দুর্বল হয়ে গেছে। তার মানে মাঠে এখন আমরা একাই। এখনই কিন্তু আমাদের ভুল হতে পারে। আমাদের মধ্যে সুযোগ সন্ধানীরা অনুপ্রবেশ করতে পারে। একটি খুন আরেকটি ১৫ই আগস্টের জন্ম দিতে পারে। শনিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গমাতা শেখ ফুজিলাতুন্নেছা মুজিব স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বলেছেন, আমাদের পরিবারতো অনেক বড় পরিবার। কি দরকার আমাদের পরিবারকে বাড়ানো? এই ছাত্রলীগ, আওয়ামী লীগকে দিয়ে কি হবে? যারা শেখ হাসিনার নেতৃত্বে নির্যাতন সহ্য করে রাজপথে রাজনীতি করেছে এর বাইরে কেন নতুন লোক আনতে হবে। এতে আমাদের কি লাভ? তিনি বলেন, আমাদের এই পরিবার বাড়ানোর ফলে আওয়ামী লীগ ও ছাত্রলীগে অনেক সুযোগ সন্ধানী ও মতলববাজরা প্রবেশ করতে পারে। যে কোনো উপায়েই হোক অপরাধীদের নিষ্কৃতি করে হলেও সংগঠনকে টিকিয়ে রাখতে হবে। শেখ হাসিনার হাতকে দুর্বল করা যাবে না। এর আগেও ক্ষমতায় থাকাকালীন দেখেছি সবাই আওয়ামী লীগ, সবাই ছাত্রলীগ। ১৫ই আগস্টের আগেও ঠিক এই অবস্থা হয়েছিল সবাই বাকশাল হয়ে গিয়েছিল। কিন্তু কি হলো আমাদের জাতির জনককে রক্ষা করতে পারলাম না। বর্তমানেও এমন অবস্থাই হয়েছে। এজন্য ছাত্রলীগকে সতর্ক থাকতে হবে। নিজেদের মধ্যেই বিশ্বাসঘাতকরা লুকিয়ে আছে। ১৫ই আগস্ট খুনী মুস্তাকের মতো বিশ্বাসঘাতকরাই এই সুযোগ নিয়ে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল।
জাতির জনক বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সভাপতি দারুস সালাম শাকিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াজের সঞ্চালনায় এ সময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ঢাবি কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাশেক রহমান, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: