সোমবার, ১০ মে ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
সৈয়দপুর মাদরাসার সাবেক সহকারী অধ্যাপক মাওলানা মনোয়ার আলীর ইন্তেকাল আব্দুল মতলিব-লতিফ-রহমানিয়া ট্রাস্টের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত দিরাইয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে কাবিটা প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ রাজধানীর বনানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত ভারতে একদিনে রেকর্ড মৃত্যু ৩৯১৫ : শনাক্ত ৪ লাখ ১৪ হাজার সাবেক এমপি মাওলানা শাহীনূর পাশা চৌধুরী গ্রেফতার এবার মাকামে ইব্রাহিমের স্বচ্ছ ছবি প্রকাশ করলো সউদী আরব করোনামুক্ত খালেদা জিয়া রায়হান হত্যা: এসআই আকবরসহ ৫ পুলিশের বিরুদ্ধে চার্জশিট মামলা তুলে নেওয়ার হুমকি সন্ত্রাসী রোমান বাহিনীর হামলা, অস্ত্রসহ গ্রেফতার ১

ইসলাম ধর্মের টানে বলিউড ছাড়লেন অভিনেত্রী সানা খান

আমার সুরমা ডটকম ডেস্ক:

ইসলাম ধর্মের জন্য এবার বলিউড ছাড়লেন ‘বিগ বস’র সাবেক প্রতিযোগী মডেল ও অভিনেত্রী সানা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে গ্ল্যামার জগৎ ছাড়ার কথা ঘোষণা দেন সানা।

তিনি জানান, বহু বছর ধরে বিনোদন জগতে রয়েছেন। যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরে তার মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনো সময় মৃত্যু আসতে পারে। মানুষের কী এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তিনি বুঝেছেন জীবন-মৃত্যুর এই দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছেন।

সবশেষ তিনি লিখেছেন, আমার সবচেয়ে খুশির মুহূর্ত। আল্লাহ আমাকে সাহায্য করুন এবং এই যাত্রায় আমাকে পথ দেখান। কেউ যেন তাকে আর পুরোনো পেশায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা না করেন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, এর আগে ‘দঙ্গল’ খ্যাত বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম বলিউড ছেড়েছিলেন। তাও এক বছর হলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: