শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
এমসি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ সম্পন্ন

এমসি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ সম্পন্ন

আশরাফ আহমেদ, এমসি কলেজ প্রতিনিধি: সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারী) কলেজ মাঠে সকাল ১১টায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এমসি কলেজ অধ্যক্ষে প্রফেসর নিতাই চন্দ্র চন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। তিনদিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদেরকে মেধা-মননে মুক্তিযুদ্ধের চেতনা লালন ও পড়াশোনায় মনোযোগী হওয়ার পাশাপাশি সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত হওয়ার অাহ্বান জানান।
দেশের শিক্ষাক্ষেত্রে এমসি কলেজ গৌরবোজ্জ্বল ভূমিকা রেখে আসছে উল্ল্যেখ করে তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পূর্বে আমন্ত্রিত অতিথিদেরকে কলেজের বিএনসিসি, রোভার স্কাউট সহ ১৬টি বিভাগের শিক্ষার্থীরা প্যারেডে অংশগ্রহন করে সম্মান প্রদর্শন করেন। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন শাবিপ্রবি ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা’ ১৭-এর আহ্বায়ক আবু আনাম মুহাম্মদ রিয়াজের স্বাগত বক্তব্যে ঝাকঝমকপূর্ণ এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর কাজী আতাউর রহমান, এমসি কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল কুদ্দুছ, সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া তপাদার, এমসি কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক তোতিউর রহমান।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় শিক্ষক-শিক্ষিকাদের জন্য দুইটি ইভেন্ট ও কর্মচারীরা জন্য দু’টি ইভেন্টের পাশাপাশি কলেজর শিক্ষার্থীরা ২৪টি ইভেন্টের প্রতিযোগীতায় অংশগ্রহন করেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা’ ১৭-এ ১০০ মিটারের দৌড়ে এমসি কলেজে দ্রুততম মানব হয়েছেন সুজাত নূর ও দ্রুততম মানবী হয়েছেন হাবিবা আক্তার।
সর্ব্বোচ্চ পয়েন্ট পেয়ে ছেলে প্রতিযোগীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন নুরুল আলম শাহেদ ও রানার্সআপ রাবিবুল ইসলাম এবং মেয়ে প্রতিযোগীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন মাহমুদা খাতুন ও রানার্সআপ রুবি রাণী নাথ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: