শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

এরশাদ-আম্বিয়া ফাউন্ডেশনের উদ্যোগে দিরাইয়ে ত্রান বিতরণ

আমার সুরমা ডটকম:
রবিবার দিনব্যাপি দিরাইয়ের জগদল ইউনিয়নে ব্যারিসটার সৈয়দ সায়েদুল হক সুমনের উদ্যোগে ত্রান বিতরণ করা হয়।
এর আগে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ দিরাই উপজেলা শাখার সভাপতি এম আবুল হোসেন শরীফ ও মিটাপুর সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সোহেল খানের সহযোগিতায় ত্রান মঞ্জুর করা হয়।
প্রথমে হযরত শাহপরাণ বাজার থেকে ত্রান বিতরণের কার্যক্রম শুরু হয়। উপস্থিত ছিলেন জগদল ইউনিয়নের চেয়ারম্যান, হুমায়ূন রশীদ লাভলু, এ এম এল আর ট্রাস্টের চেয়ারম্যান এম আবুল হোসেন শরীফ
মিটাপুর সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সোহেল খান, সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ দিরাই উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা ছানুওয়ার হোসাইন ইমন, জগদল ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মতিন, রোমেন চৌধুরী মিটাপুর সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তকিম, বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ জুবায়েরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জন দুর্ভোগ মানবেতর জীবনযাপন বানভাসি অসহায়দের জন্য এগিয়ে আসার আহ্বান জানান সমাজ ও মানবাধিকার কর্মী নেতৃবৃন্দ।
চেয়ারম্যান হুমায়ুন রশীদ লাভলু বলেন, তার উদ্যোগে প্রতিনিয়ত ত্রান বিতরণ হচ্ছে, সেই মহান ব্যক্তিত্ব ব্যারিসটার সুমন এদেশে উদাহরণ সৃষ্টি করেছেন।
ত্রান কার্যক্রমে আলিম-উলামায়ে কেরামদের অবদান চোখে পড়ার মতো। আমরা সবাই যেন দুর্যোগ মোকাবেলায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারি, সেই পরিবেশ সৃষ্টি করতে হবে এবং ধাপে ধাপে প্রত্যেকে যেন ত্রান পান সেই দৃষ্টি রাখতে হবে।
ইউনিয়নের পুরোটা এলাকাতেই ত্রান বিতরণ করা হয়।
পরিশেষে এরশাদ-আম্বিয়া ফাউন্ডেশনের প্রতি সম্মান জানিয়ে দোয়া পরিচালনা করেন মাওলানা ছানুওয়ার হোসাইন ইমন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: