বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ক্র্যাবের নির্বাচনে আক্তারুজ্জামান লাবলু সভাপতি-মাহবুব আলম লাবলু সাধারণ সম্পাদক নির্বাচিত

ক্র্যাবের নির্বাচনে আক্তারুজ্জামান লাবলু সভাপতি-মাহবুব আলম লাবলু সাধারণ সম্পাদক নির্বাচিত

crime_956632819_109790আমার সুরমা ডটকম : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি-২০১৬ এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আখতারুজ্জামান লাবলু। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুব আলম লাবলু। আখতারুজ্জামান লাবলু ১১১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসারফ হোসেন ইসা পেয়েছেন ৮৫ ভোট। রোববার সকাল ১০টা থেকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) দোতলায় উৎসবমুখর পরিবেশে এ নির্বাচনের ভোটগ্রহণ শুরুহয়।
বিকেলে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এরপর শুরু হয় ভোট গণনা। রাত ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার সাকির আহমদ ক্র্যাব সদস্যদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে সহ-সভাপতি পদে মির্জা মেহেদী তমাল ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী সাব্বির মাহমুদ ৮৮ভোট পেয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে মাহবুব আলম লাবলু ১০৩ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উমর ফারুক আলহাদী ৫৬ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ মোমিন হোসেন ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী অখিল কুমার পোদ্দার ৬০ভোট পেয়েছেন।
এছাড়া অর্থ সম্পাদক পদে এস এম দেলোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মামুনুর রশীদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এম এম বাদশা ১২৫ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নুরুজ্জামান লাবু পেয়েছেন ৭৩ভোট। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মমতাজ উদ্দিন ১০৪ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী শাহীন আলম ৮৬ ভোট পেয়েছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন বাবু ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা ৭৩ ভোট পেয়েছেন। দফতর সম্পাদক পদে আজিজুল হাকিম ১২৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে এসএম ইসমাঈল হুসাইন ইমু পেয়েছেন ৬১ ভোট। আর কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত আমিনুল ইসলাম ১৪৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শাহীন আবদুল বারী পেয়েছেন ১২৫ ভোট। আর মো. ইমদাদুল হক খান ৯৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এ বছর ক্র্যাবের মোট ভোটার সংখ্যা ২১৮জন। মোট ভোট পড়েছে ১৯৯টি। এরমধ্যে একটি ভোট বাতিল হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: