শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে প্রধানমন্ত্রী কাল শাল্লা আসছেন

ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে প্রধানমন্ত্রী কাল শাল্লা আসছেন

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার: ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে আগামীকাল রোববার সুনামগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। ওইদিন সকালে হেলিকপ্টারযোগে তিনি সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করবেন। এছাড়া সকাল ১০টায় শাল্লায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন। এদিকে তাঁর আগমন উপলক্ষে সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে।
২০০১ সালের জাতীয় নির্বাচনের পূর্বে নির্বাচনী প্রচারণায় শাল্লা এসেছিলেন শেখ হাসিনা। দীর্ঘ ১৬ বছর পর আবারো শাল্লায় তাঁর আগমন উপলক্ষে সাজ সাজ রব বিরাজ করছে। ফসলহারা কৃষক আশার আলো দেখছেন।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শাল্লায় বিভিন্ন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, রোববার সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করবেন। এছাড়া শাল্লা উপজেলার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফসলহারা কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন। পরে তিনি জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।
শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তিনি আরো জানান, ৫ স্তরের নিরাপত্তা বাহিনীর সদস্যগণ সার্বক্ষণিক টহল দেবেন। এর মধ্যে সেনাবাহিনী, বিমানবাহিনী, এসএসএফ, বিজিবি ও বিপুল সংখ্যক পুলিশ নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের হাওর এলাকা পরিদর্শন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে সুনামগঞ্জ জেলা পুলিশ। শুক্রবার বিকেলে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্থল ও জলপথে নিরাপত্তা নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। অন্যান্য বাহিনীর ন্যায় বিভিন্নস্থানে ১১শ পুলিশ মোতায়েন থাকবে।
শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুম বিল্লাহ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে আমাদের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে রেখেছি। প্রশাসনের লোকজন সার্বক্ষণিক নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছেন অনুষ্ঠানস্থল শাল্লা শাহিদ আলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ। তিনি আরো বলেন, প্রধনমন্ত্রীর নিরাপত্তার পিজিআরসহ সকল বাহিনীর লোকজন মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: