শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
খেলার মাঠে কৃষি কাজ বন্ধ করতে ঐকমত্য প্রকাশ

খেলার মাঠে কৃষি কাজ বন্ধ করতে ঐকমত্য প্রকাশ

রোকন উদ্দিন মাসুদ, চরনারচর (দিরাই) ইউনিয়ন সংবাদদাতা: সুনামগঞ্জের দিরাইয়ের চরনারচর ইউনিয়নের শ্যামারচরে খেলার মাঠে কৃষিকাজ করার ফলে এ মাঠে কোন ধরণের খেলাধুলা করতে না পারায় অবশেষে এ নিয়ে সৃষ্ট জটিলতার অবসান হয়েছে। মঙ্গলবার দুপুরে খেলার মাঠে কৃষিকাজ বন্ধ করতে জোরালো প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলার ভাইস চেয়্যারম্যান মোঃ গোলাপ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রজেন্দ্রগঞ্জ আরসি উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিধান রায়, আব্দুল জলিল, শোয়েব মিয়া, আজিজুল হক, রঞ্জু দাস, হাফেজ ওবায়দুল হক এবং সর্বস্তরের ছোট-বড় খেলোয়ার ও খেলাপ্রেমিক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, প্রতিবছর বৈশাখ মাসে উক্ত মাঠে যাবতীয় কৃষি কাজ করা হয়ে থাকে। যার ফলে পরবর্তীতে খেলার জন্যে তাতে উপযুক্ত পরিবেশ থাকেনা। তাই তাদের দাবি পরবর্তীতে আর কখনো যেন মাঠকে কৃষিকাজে ব্যবহার করা না হয়। অনেক ভালোমানের খেলোয়াররাও মাঠের বেহাল দশার কারণে কোনো প্রকার অনুশীলন করতে পারেনা। উপজেলা ভাইস চেয়্যারম্যান বলেন, কৃষিকাজ বন্ধের জন্য মাঠের একপাশে সাইনবোর্ড বসাতে হবে এবং আসন্ন এমপি নির্বাচন সম্পন্ন হওয়ার পর মাঠের জমি মাপার ব্যাপারে জোরালো ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: