শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
চাল সংগ্রহে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না: ড. জয়া সেনগুপ্তা এমপি

চাল সংগ্রহে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না: ড. জয়া সেনগুপ্তা এমপি

আমার সুরমা ডটকমগত বছর অকাল বন্যায় তলিয়ে যাওয়া দিরাইবাসির জন্য আভ্যন্তরীণ আমন চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। এ মৌসুমে সুনামগঞ্জ জেলায় একমাত্র দিরাই খাদ্যগুদামকে চাল সংগ্রহের অনুমতি দিয়েছে খাদ্য মন্ত্রণালয়। বৃহস্পতিবার সকাল ১০টায় দিরাই খাদ্য গুদামে আমন চাল সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ড. জয়া সেনগুপ্তা এমপি। এ সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক জাকারিয়া মোস্তফা, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামরুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা দিরাই খাদ্য গ্রদাম মন্দন চন্দ্র দাস, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক তাজুল ইসলাম, পৌর কাউন্সিলর সবুজ মিয়া।
ড. জয়া সেনগুপ্তা এমপি জানান, মাননীয় খাদ্যমন্ত্রী হাওরবাসীর কথা চিন্তা করে বৃহত্তর সুনামগঞ্জের মধ্যে দিরাইকে চাল সংগ্রহের বেচে নিয়েছেন। আমি আশা করবো এ চাল সংগ্রহ কার্যক্রমে যেন কোন ধরণের অনিয়ম না হয়। চাল সংগ্রহ কার্যকমে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না। জেলা খাদ্য নিয়ন্ত্রক জাকারিয়া মোস্তফা জানান, ৩৯ টাকা কেজি ধরে ৫শ ৪৭ মেট্রিকটন চাল সংগ্রহ করা হবে। চাল সংগ্রহকারী প্রতিষ্ঠান হিসেবে মেসার্স হিফজুর রহমান এন্ড সন্স নামক প্রতিষ্ঠানকে দায়িত্ব প্রদান করা হয়েছে। বিগত বোরো মৌসমেই এই প্রতিষ্ঠান ব্যতিত কোন প্রতিষ্ঠান চাল প্রদান না করায় তাদেরকে দেয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: