মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

accident-logasআমার সুরমা ডটকম ডেক্স : আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রাম, সুনামগঞ্জ, টাঙ্গাইল, বরগুনা ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৫ জন হয়েছেন। এছাড়া এক শিশুসহ ১১ জন এসব দুর্ঘটনায় আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া: দুপুর দেড়টার দিকে সরাইলের ইসলামাবাদ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বাসচাপায় পথচারী তিন নারী নিহত হয়েছেন। এঁরা হলেন শামসুন্নাহার (৪৫), আজিজা বেগম (৪৫) ও আম্বিয়া বেগম (৪০)। তাঁদের বাড়ি উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে। পুলিশ জানায়, অসহায় ও দরিদ্রদের জন্য বরাদ্দ ভিজিএফের চাল নিয়ে ওই তিন নারী বাড়ি ফিরছিলেন। ইসলামাবাদ এলাকায় পৌঁছালে এনা পরিবহনের একটি বাস তাঁদের চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হয়েছেন। সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলমের ভাষ্য, লাশ তিনটি উদ্ধার করা হয়েছে। বাসের চালক পালিয়েছেন।

চট্টগ্রাম: নগরের দেওয়ানহাট এলাকায় একটি বাস একটি টেম্পো ও দুটি রিকশাকে ধাক্কা দেয়ায় তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। আজ সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নাঈম, জয়নাল আবেদিন ও নিজাম। হতাহতরা সবাই টেম্পো ও রিকশার যাত্রী। ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুজ্জামানের বলেন, চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি চলন্ত একটি টেম্পো ও দুটি রিকশাকে ধাক্কা দেয়। এতে টেম্পো ও রিকশার সাত যাত্রী আহত হন। তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাঈম ও নিজামকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদিন মারা যান।
সুনামগঞ্জ: ছাতক-সিলেট মহাসড়কে ছাতকের হাসনাবাদ এলাকায় একটি ট্রাক ও সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আজ আজ সকাল সাড়ে ৮টার দিকে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। এতে একটি শিশুসহ দু‘জন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ভুজনা গ্রামের মুহিবুর রহমান (৩৫), সদর উপজেলার নৌকাখালি গ্রামের মতিলাল চক্রবর্তী (৩৫), জামালগঞ্জ উপজেলার গংলাপুর গ্রামের হরিদাস (৪২) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের জলি রানী (৩৫)। এক শিশুসহ দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক সুজা মামুন জানান, বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী মারা যান। এছাড়া তাঁদের সঙ্গে থাকা এক শিশুসহ দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ ছাতক থানায় রাখা হয়েছে। ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।
টাঙ্গাইল: সকাল ৯টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসে যাত্রীবাহী একটি লেগুনা ও যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন বগুড়ার মোকামতলার বুলবুল (৪০) ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সুবোধ ঘটক (৩৫)। টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি লেগুনা শহর বাইপাসের কান্দিলা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে রংপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনার দু’জন যাত্রী নিহত হন। আহত চারজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে।
বরগুনা: সকাল সাড়ে ৮টার দিকে চুনাখালী এলাকায় পটুয়াখালী-আমতলী কুয়াকাটা সড়কে ভাড়ায়চালিত একটি মোটরসাইকেল ও একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে এক কলেজ ছাত্রসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো এক যাত্রী। নিহতরা হলেন মোটরসাইকেল চালক মনির হোসেন শিকদার ও ঢাকা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র উজ্জ্বল লাল শীল। উজ্জ্বলের বাড়ি বরগুনার তালতলী উপজেলায়। পুলিশ জানায়, আহত অবস্থায় ভাড়ায়চালিত মোটরসাইকেলের আরোহী আল আমিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, পিকআপটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক।
গাজীপুর: গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস মোড়ের কাছে বাস চাপায় আজ এক অজ্ঞাত পরিচয়ের নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৪৫ বছর। নাওজোড় হাইওয়ে পুলিশের এসআই বাহার আলম জানান, বুধবার দুপুর আড়াইটার দিকে ভোগড়া বাইপাস এলাকায় ওই নারী রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সিগন্যাল অমান্য করে শেরপুরগামী ড্রিমল্যান্ড পরিবহনের একটি বাস ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মুত্যৃ হয়। দুর্ঘটনার পর চালকসহ বাসটি আটক করেছে পুলিশ। আটক চালক সুমন, ময়মনসিংহের ত্রিশাল থানার নারায়নপুর গ্রামের চান মিয়ার ছেলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: