শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জনগণের ভালবাসা উপর কিছুই নাই: এমপি রতন

জনগণের ভালবাসা উপর কিছুই নাই: এমপি রতন

সাইফ উল্লাহ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আমি জনগণের ভালবাসা চাই, জনগণের ভালবাসার কারণে আমি দুবার এমপি, এই মানুষের ভালবাসায় আমি বেঁচে আছি এবং মানুষের ভালবাসায় বেঁেচ থাকব ইনশাল্লাহ। এমপি রতন বলেন, হাওরাঞ্চলে কোন দূর্নীতি হতে দিবনা, আমাদের হাওরের মানুষ সবাই ভাল মানুষ তাই সকলের ভালবাসার কারণে আমি তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে ছুঠে আসি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদরাসা-মসজিদ, মন্দির, স্বাস্থ্য, শিক্ষা ও বিদ্যুৎসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে এবং শেখ হাসিনা সরকার ডিজিটাল সরকার, আমি আপনাদের ভালবাসা চাই। জনগণের ভালবাসার উপর কিছুই নাই। বর্ধিত সভায় এ কথা বলেন এমপি রতন।
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাদশাগঞ্জ বাজারের মাদ্রাসা রোডে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন শাহ, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন ফরহাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু মনিন্দ্র চন্দ্র তালুকদার, সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস, সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামীম আহম্মেদ মুরাদ, মোজাম্মেল হোসেন রোকন, সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, পাইকরাটি ইউপি চেয়ারম্যান ফেদৌসুর রহমান, ধর্মপাশা ইউপি চেয়ারম্যান সেলিম আহম্মেদ, অবসরপ্রাপ্ত শিক্ষক নায়েব আলী, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শাহ আলী আকবর, সেলবরষ ইউপি যবলীগের সভাপতি মোঃ দুলা মিয়া, যুবলীগ নেতা প্রভাষক আবু তৌহিদ জুয়েল, জেলা শ্রমিকলীগের সদস্য সাদেক হোসেন জিটু, সেলবরষ ইউপি ছাত্রলীগ সভাপতি মাইন উদ্দিন চৌধুরী. সাধারণ সম্পাদক ইমন চৌধুরী, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন তালুকদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: